1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ সরকারি জমি দখল করে অবৈধ স্থাপনা নির্মাণের দ্বায়ে তপনের নামে মামলা। কুষ্টিয়ায় কম্বাইন হারভেষ্টারের সাহায্যে শস্য কর্তন ও মাঠ দিবস পালিত নড়াইলে ঝুঁকি নিয়ে চলাচল বাঁশের সাঁকোই তাদের ভরসা প্রকাশককে হুমকি দেওয়া সেই সন্ত্রাসী দুলালের নামে থানায় জিডি সিলেটে বন্যা কবলিতদের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান-সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশন

নওগাঁয় সাংবাদিক ইউনিয়নে জেলা প্রশাসকের সংবর্ধনা ও বিদায়ী সাক্ষাত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৬৩ বার পড়া হয়েছে

নওগাঁয় সাংবাদিক ইউনিয়নে জেলা প্রশাসকের সংবর্ধনা ও বিদায়ী সাক্ষাত

নওগাঁ প্রতিনিধি ইতিমুনি। নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নে সাক্ষাত করেন বিদায়ী জেলা প্রশাসক হারুন-অর-রশিদ।

(১২ডিসেম্বর) মঙ্গলবার দুপুর দেড়টার সময় নওগাঁ মুক্তির মোড়ে জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে উপস্থিত হন তিনি। এসময় সাংবাদিকরা আবেগে আপ্লুত হয়ে তাকে অর্ভথনা জানান।

তিনি বলেন,নওগাঁয় প্রায় আাড়াইটি বছর দায়ীত্বে থাকা কালীন সময়ে একটি কথা তিনি জেনেছেন, নওগাঁর রাজনৈতিক নেতা,সাংবাদিক ও নওগাঁ লোকজন অত্যন্ত ভালো এবং শান্তি প্রিয়। এক অদৃশ্য মায়াজালে বেঁধে গেছেন এই নওগাঁর পরিবেশ ও মানুষজনের সাথে। তিনি সবার জন্য দোয়া করেন এবং সকলের কাছে দোয়া চান।

নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহীদ সিদ্দিকী স্বপন, বদলী জনিত বিদায়ে জেলা প্রশাসক ও তার সপরিবারে সবার জন্য দোয়া ও দীর্ঘায়ু কামনা করেন।

সাধারণ সম্পাদক এস এম আজাদ হোসেন মুরাদ বলেন, সকল প্রকার সমস্যা সমাধান করেছেন ডিসি সাহেব। সাংবাদিকদের তিনি ভাইয়ের চোখেই দেখে থাকেন, সাংবাদিকরা উনাকে ভাইয়ের আসনেই বসিয়েছে। আজ বদলি জনিত কারণে,বিদায়ী সংবর্ধনায় ডিসি মহদ্বয় সহ তার পরিবারের সকলের সুন্দর, সুস্থ ও দীর্ঘায়ু কামনা করেন।

সেখানে আরো উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্য বৃন্দরা।
সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা ও কুশল বিনিময় শেষে সকলের কাছে দোয়া চেয়ে বিদায় নেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট