1. multicare.net@gmail.com : সময়ের পথ :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতিসংঘের শান্তি দূত ড. শরণপাল মহাথেরো’র পক্ষে সিলেটে আবারো শীতবস্ত্র বিতরন নেতাজি সুভাষচন্দ্র বসু জন্ম দিবস উপলক্ষে একটি এক বগি ট্রামের শুভ সূচনা করলেন। নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৬ তম জন্মদিবস কে কেন্দ্র করে চলছে প্রস্তুতি। চট্টগ্রাম নগরীতে আর বেসরকারি আইসিডি নয় ভারতের মুম্বাইয়ের বহুতল ভবনে আগুন, নিহত ৭ চট্টগ্রামের কর্ণফুলীতে প্লাষ্টিক কারখানায় আগুন! সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে র‌্যাবের ভূমিকা প্রশংসনীয় তথ্যমন্ত্রী। রাজিবপুরে জন্ম নিবন্ধনের অতিরিক্ত অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ চট্টগ্রামে ৩৮ ওয়ার্ড যুবলীগ সভাপতির উৎসব মুখর পরিবেশে ৫৪ তম জন্মদিন পালিত বিসিএস (পুলিশ) ক্যাডারের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (গ্রেড–২) পদে পদোন্নতি।

বাইডেন জয়ী হলে আমাকে হয়তো দেশ ছাড়তে হবে: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে
যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি: সংগৃহীত

আসন্ন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের কাছে হেরে গেলে দেশে ছাড়তে হতে পারে বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট এবং রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

জর্জিয়া ও ফ্লোরিডায় নির্বাচনী সমাবেশে গিয়ে ট্রাম্প বলেন, ‘আমি যদি হেরে যাই, কী হবে ভাবতে পারেন? তখন কী করবো আমি? আমার তো মোটেও ভালো লাগবে না।

বাইডেন জয়ী হলে আমাকে হয়তো দেশ ছেড়ে চলে যেতে হবে। আমি জানি না। ’

যুক্তরাষ্ট্রের রাজনৈতিক ইতিহাসে সবচেয়ে খারাপ প্রেসিডেন্ট পদপ্রার্থীর সঙ্গে লড়ছেন উল্লেখ করে ট্রাম্প বলেন, ‘চিন্তা করতে পারেন, আমি যদি হারি, আমার পুরো জীবন আমি কী করবো? আমাকে বলতে হবে, রাজনীতির ইতিহাসে সবচেয়ে বাজে প্রার্থীর সঙ্গে হেরেছি আমি। আমি ভালো বোধ করছি না। ’

ট্রাম্প আরও বলেন, ‘আমি মনে করি না যে, আমি হারতে যাচ্ছি, কিন্তু যদি হেরে যাই, মনে হয় না, আপনারা আমাকে আর কখনো দেখতে পাবেন। ’

আগামী ৩ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। এর ঠিক আগে জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচারণা।

সূত্র: দ্য হিল

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট