1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রামগড়ের প্রত্যন্ত এলাকায় উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন, করলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস নওগাঁয় শিক্ষার্থীকে যৌন হয়রানি,প্রধান শিক্ষক গ্রেফতার নওগাঁর মান্দায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থাপনা নির্মানের প্রতিবাদে মানববন্ধন। বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন।

৫টি মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোরচক্র আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

৫টি মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোরচক্র আটক
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

বায়েজিদ বোস্তামি থানার অভিযানঃ চোরাই ০৫ (পাঁচ)টি মোটর সাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেফতার।

বাদী কাজী নজরুল ইসলাম পেশায় একজন ঠিকাদার ব্যবসায়ী। তিনি ইং ২৮/০৪/২০২২ইং তারিখ সন্ধ্যায় তার ব্যবহৃত HORNET-150 সিসি মোটর সাইকেল বাড়ীর সামনে তালা লাগিয়ে রেখে বাসায় ইফতার করার জন্য অবস্থান করে। এমন সময় এলাকার লোকজনের চিৎকার চেঁচামেচি শুনে বাসা হতে বাহির হয়ে দেখে বিবাদী মোঃ সাকিব (২০) তার মোটর সাইকেলটিসহ পড়ে আছে। স্থানীয় লোকজনের সহায়তায় তিনি নিজের বাইকটি উদ্ধার করেন এবং থানা পুলিশকে সংবাদ দিলে তাৎক্ষনিক টহল পুলিশ ঘটনাস্থলে এসে বর্ণিত বিবাদীকে হেফজাতে নেয়।

পরবর্তীতে বায়েজিদ বোস্তামি থানা টিম প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীসহ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২৮/০৪/২০২২ ইং তারিখ দিবাগত রাত অর্থাৎ ২৯/০৪/২০২২ ইং তারিখ রাত অনুমান ০১ঃ০০ ঘটিকা হতে ০৩ঃ০০ ঘটিকার মধ্যে সীতাকুন্ড থানাধীন বিভিন্ন স্থান হতে ০৫ টি মোটরসাইকেল উদ্ধার করে এবং উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে ০৫ জনকে আটক করে।

উদ্ধারকৃত আলামতের বিবরণঃ-
১) ১ টি ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেল যাহার ইঞ্জিন নং- JBMBTA-36727, যাহার চেসিসের প্রথম অংশ অস্পষ্ট ( ঘষামাজা) শেষের অংশ ৯৭২৭২, যাহার নাম্বার প্লেটের BENAPOLE CUSTOM LOT NO- 615117, GR NO:- 1060/15।
২) ১ টি কালো ও লাল রংয়ের ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেল। যাহার রেজিঃ নং নাই, চেসিস নং- MD2A14AZXFWK93069, BwÄb bs- JBZWFK63856.
৩) ১ টি লাল রংয়ের HERO GLAMAUR মোটরসাইকেল। যাহার রেজিঃ নং- চট্টমেট্রো ল- ১৭-৮১৫১, চেসিস নং নাই, ইঞ্জিন নং- JAQ6FJJGBQ1018..
৪) ১ টি কালো ও নীল রংয়ের ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেল। যাহার রেজিঃ নং- কক্সবাজার হ-১১-২৯৭৬, চেসিস নং নাই, ইঞ্জিন নং নাই।
৫) ১ টি CB HORNET HONDA মোটরসাইকেল। যাহার চেসিস নং- *PSOKC2390ZH100463*, ইঞ্জিন- KC23E6000118.

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট