1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাড় কাঁপানো শীতে উষ্ণতা দিচ্ছেন কুষ্টিয়া নন্দলালপুর ইউপি চেয়ারম্যান খোকন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ১১৮ বার পড়া হয়েছে

হাড় কাঁপানো শীতে উষ্ণতা দিচ্ছেন কুষ্টিয়া নন্দলালপুর ইউপি চেয়ারম্যান খোকন

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

উত্তরের শীত মানেই কুয়াশার চাদরে ঘিরে রাখা প্রকৃতি। সবকিছুকে কোলে টেনে নেওয়া কুয়াশার মাঝে হাড় কাঁপানো শীত। আর এমন প্রকৃতিতে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের দুর্ভোগের শেষ নেই। এমন পরিস্থিতিতে কুষ্টিয়া কুমারখালী উপজেলা নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগরের বাসিন্দা বিশিষ্ট শিল্পপতি হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দানবীর আলাউদ্দিন আহমেদ এর ভাতিজা নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন ইউনিয়নের প্রতিটি গ্রামের অসহায়, দিনমজুর ও গরিব-দুঃখীদের মাঝে মাসব্যাপী কম্বল বিতরণ করে যাচ্ছেন।

গত রবিবার থেকে বুধবার পর্যন্ত একটানা কয়েকদিন ধরে চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন তার ভাই সাইফুল ইসলাম তপন, ভাতিজা সেলিম সহ গ্রামের অনেককেই সঙ্গে নিয়ে ইউনিয়নের খালপাড়া, বোর্ড অফিস, নন্দলালপুর, সোন্দাহ, বাঁশআড়া, কাশিমপুর, দাসপাড়া, হাবাসপুর, চড়াইকোল রেলগেট পাড়া, বরুরিয়া, এলঙ্গী সহ আরো কয়েকটি গ্রামে কম্বল বিতরণ করেছেন।

এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন বলেন, এই কনকনে শীতে আমার ও আমার পরিবারের পক্ষ থেকে অসহায়, গরিব দুঃখী মানুষের জন্য রইল ‘শীতার্তের জন্য ভালোবাসা’। এভাবে আমি আগামী দিনগুলো গরিব-দুঃখীদের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে পারি। তিনি আরো বলেন আমার কোন চাওয়া পাওয়া নাই। আমার পিতৃতুল্য চাচা আলাউদ্দিন আহমেদ এবং জনগণের ভোটে নির্বাচিত হয়ে আজ আমি ইউনিয়ন বাসীর পাশে দাঁড়িয়ে সেবা দিয়ে যাচ্ছি। তিনি ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে বলেন, তার জন্য ও আপনাদের ভোটে আজ আমি আপনাদের পাশে দাঁড়াতে পেরেছি। যতদিন বেঁচে আছি ততদিন যেন আপনাদের পাশে থেকে সেবা দিয়ে যেতে পারি, আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট