1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রামগড়ের প্রত্যন্ত এলাকায় উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন, করলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস নওগাঁয় শিক্ষার্থীকে যৌন হয়রানি,প্রধান শিক্ষক গ্রেফতার নওগাঁর মান্দায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থাপনা নির্মানের প্রতিবাদে মানববন্ধন। বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন।

হরিনাকুন্ডুতে দু পক্ষের সংঘর্ষে আহত ৪

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৮ বার পড়া হয়েছে

হরিনাকুন্ডুতে দু পক্ষের সংঘর্ষে আহত ৪

হরিনাকুন্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
ঝিনাইদহের হরিনাকুন্ডুর ফলসী ইউনিয়নের শিংগা গ্রামে জমিতে সেচ দেওয়া নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।
সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৪ জন আহত হয়েছেন।
আহতরা হলেন জাহিদুল ইসলাম, সাজেদুল ইসলাম, আব্দুল লতিফ,শহিদুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আপন দুই ভাই জাহেদুল ও সাজেদুলর অবস্হা আশংকাজনক।

জানা যায়,সম্প্রতি জি কে সেচ প্রকল্পের আওতায় ফসলী জমিতে সেচ সুবিধার জন্য ক্যানালে পানি ছাড়া হয়। বৃহস্পতিবার দুপুরে ফলসী ইউনিয়নের সিঙ্গা গ্রামের বাসিন্দা মুক্তার আলী তার জমিতে সেচ দিতে যান। তার জমি নিচু হওয়ায় সেচ দেওয়ার জন্য তার পার্শ্ববর্তী উচু জমির মধ্য দিয়ে পানি প্রবাহিত করে আনতে হচ্ছিল। এ অবস্থায় তিনি পাশের জমির ভেতর দিয়ে পানি আনতে গেলে জমির মালিক একই গ্রামের সাজেদুল ইসলাম তার জমিতে সম্প্রতি সার দেওয়া হয়েছে বলে জমির ভেতর দিয়ে পানি নিতে বাধা দেন। মুক্তার আলী পানি নিতে জোরাজুরি করতে থাকেন এবং এক পর্যায়ে মুক্তার তার পুত্র সবুজকে ডেকে এনে জোরপূর্বক সাজেদুলের জমির ভেতর দিয়ে সেচের পানি নিতে যান।এ অবস্থায় সাজেদুল ও তার ভাই জাহিদুলের সাথে তাদের চরম বাকবিতন্ডা হয় এবং উত্তপ্ত পরিবেশ সৃষ্টি হয়।
স্থানীয়রা জানিয়েছেন,বিষয়টিকে কেন্দ্র করে দুই পক্ষই ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জ্বিত হন। এ অবস্হায় উপস্হিত স্থানীয়দের মধ্যস্ততায় বিষয়টি মিটিয়ে দেওয়া হয়।

এরপর বৃহস্পতিবার রাতে সাজেদুল ও জাহিদুল তাদের গ্রামের মসজিদ থেকে এশার নামাজ শেষে বাড়ির পথে কয়েক পা বাড়াতেই অকস্মাৎ মুক্তার আলীর নেতৃত্বে সবুজ আলী, আব্দার আলী, বকস আলী ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালান বলে জানা যায় । এসময় সবুজ আলী হাসুয়া দিয়ে কুপিয়ে সাজেদুল ও জাহিদুলকে গুরুতর আহত করে।

আহত সাজেদুল ইসলামের ভাগ্নে সানোয়ার হোসেন বলেন, সেচ দেওয়া নিয়ে ভুল বোঝাবুঝির বিষয়টি দুপুরেই মীমাংসা হয়ে গিয়েছিলো। এরপরও মুক্তার আলী ও তার পুত্র সবুজ ক্ষমতার জোরে আমার মামাদের উপর বর্বর হামলা চালিয়েছে।

মুক্তার আলীর সাথে দফায় দফায় বিভিন্নভাবে চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব না হওয়ার তার বক্তব্য নেওয়া যায়নি।

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি )
আব্দুর রহিম মোল্লা বলেন, খবর পেয়েই আমরা অতিদ্রুত ঘটনাস্হলে উপস্হিত হয়েছি। এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। হরিনাকুন্ডু থানায় নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে একচুলও ছাড় দেওয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট