1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন। কক্সবাজার রেডক্রিসেন্ট সোসাইটির দায়িত্বে চেয়ারম্যান মার্শাল ও এড. অপু স্মরনকালের সেরা জনসমুদ্রে রুপ নিবে চট্টগ্রামের মহাসমাবেশ- হেলাল আকবর চৌধুরী বাবর। ফখরুজ্জামান চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক

সিলেটে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৯৫ বার পড়া হয়েছে

সিলেটে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

সিলেট প্রতিনিধিঃ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে লাখো মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় মহান স্বাধীনতা দিবস উদযাপন। দিবসটি উদযাপনে নানা কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে।

চৈত্রের খরতাপ শেষে এক পশলা বৃষ্টিতে কমেছে রোদের তেজ। প্রকৃতিতে খানিকটা কোমল, মোলায়েম ভাব। এই শান্ত আবহের সাথে স্বাধীনতার উচ্ছ্বাস যোগ করেছে বাড়তি মাত্রা। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সেই উচ্ছ্বাসের আবাহনই দেখা গেছে আজ শনিবার।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ মিনারে রাজনৈতিক দল, প্রশাসন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা-প্রতিষ্ঠানসমূহ শ্রদ্ধা নিবেদন করেছে।

পরে একেক করে শহীদ মিনার বাস্তবায়ন পরিষদ, সিলেট সিটি করপোরেশন, বিভাগীয় কমিশনার, মহানগর পুলিশ কমিশনার, সিলেটের ডিআইজি, পুলিশ সুপার, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, জেলা ও মহানগর বিএনপি, জাতীয় পার্টি, কমিউনিস্ট পার্টি, জাসদ, বাসদ,জাতীয়তাবাদী দল বিএনপির জেলা ও মহানগর, সিলেট প্রেসক্লাব,জেলা প্রেসক্লাব,সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব,ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন ইমজা,দৈনিক সিলেটের ডাক,দৈনিক শ্যামল সিলেট,সিলেট বিভাগীয় প্রেসক্লাব ,সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধা জানায় শহীদ মিনারে।

স্বাধীনতা দিবস উদযাপনে সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে নেওয়া হয়েছে নানা কর্মসূচি।

স্বাধীনতা দিবসের প্রথম প্রহর থেকে সিলেটের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন করা হচ্ছে। পি,ডি,বি উচ্চ বিদ্যালয়,বর্ডার গার্ড স্কুল এন্ড কলেজ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, মেট্রোপলিটন ইউনিভার্সিটি, লিডিং ইউনিভার্সিটি, এমসি কলেজ, সরকারি কলেজসহ সকল প্রতিষ্ঠানেই পৃথক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

স্বাধীনতার উচ্ছ্বাসে আবালবৃদ্ধবনিতা সেজেছেন লাল-সবুজের পতাকার আদলে। শিশু-কিশোররা মাথায় ‘মহান স্বাধীনতা দিবস সফল হোক’ লেখা সম্বলিত ব্যান্ড পরতে দেখা গেছে। অনেকের হাতে ছিল জাতীয় পতাকার খুদে সংস্করণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট