1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সিএমপি কারাতেদল রানারআপ-বার্ষিক প্রতিযোগিতায়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে

সিএমপি কারাতেদল রানারআপ-বার্ষিক প্রতিযোগিতায়
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি।

বাংলাদেশ পুলিশ বার্ষিক প্রতিযোগিতায় জুড়ো, কারাতে,কুস্তি ও বক্সিং উপ-পরিষদ এর আয়োজনে বার্ষিক জুড়ো কারাতে ও বক্সিং প্রতিযোগিতা গত ২৮-৩১ মে,২০২২ খ্রিঃ ঢাকাস্থ রাজারবাগ পুলিশ লাইন সিরো মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার ১২ টি ওজন শ্রেণির কারাতে ইভেন্টের মধ্যে ০৯ টি ইভেন্টে সিএমপি কারাতে দল অংশগ্রহণ করে ২টি ইভেন্টে স্বর্ণপদক, ২টি ইভেন্টে রৌপ্যপদক ও ৪টি ইভেন্টে তাম্রপদক পেয়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়াও বক্সিং ইভেন্টে সিএমপি দল ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৪টি তাম্রপদক অর্জন করে।

বাংলাদেশ পুলিশ এর প্রায় প্রতিটি ইউনিট এর অংশগ্রহণে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সফলতা অর্জনকারী সিএমপি দল তাদের অর্জিত পদক ও ট্রফি সিএমপি কমিশনার মহোদয়ের হাতে তুলে দেন। সিএমপি কমিশনার মহোদয় সিএমপি কারাতে ও বক্সিং দলকে অভিনন্দন জানান। এছাড়াও ভবিষ্যতে আরো সফলতার ধারাবাহিকতা রক্ষায় কারাতে ম্যাট সহ প্রয়োজনীয় ইকুইপমেন্ট ক্রয় করার ব্যবস্থা গ্রহণে উপস্থিত কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।

এ সময় সেখানে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ এর উপ-পুলিশ কমিশনার সদর (সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) এবং জুডো,কারাতে বক্সিং উপ-পরিষদ এর সম্পাদক জনাব মোঃ আমির জাফর, বিপিএম সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সিএমপির কারাতে দলের কোচ, সহকারী কারাতে কোচ, কারাতে ইনচার্জ, খেলোয়াড় ইনচার্জ ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড়গন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট