1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন। কক্সবাজার রেডক্রিসেন্ট সোসাইটির দায়িত্বে চেয়ারম্যান মার্শাল ও এড. অপু স্মরনকালের সেরা জনসমুদ্রে রুপ নিবে চট্টগ্রামের মহাসমাবেশ- হেলাল আকবর চৌধুরী বাবর। ফখরুজ্জামান চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক

সিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৪৯ বার পড়া হয়েছে

সিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

অদ্য ২৭/০৬/২০২২খ্রিঃ সকাল ১০ঃ৩০ ঘটিকায় সভায়
দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস শেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জুন/২০২২ এর মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন ও গীতা পাঠের মাধ্যমে আজকের সভার কার্যক্রম শুরু হয়। গত মে, ২০২২ খ্রী. অনুষ্ঠিত কল্যাণ সভায় পুলিশ সদস্যদের উত্থাপিত সমস্যা সমূহের সমাধানকল্পে গৃহীত পদক্ষেপ সম্পর্কে অবগত করেন উপ-পুলিশ কমিশনার(ওয়েলফেয়ার এন্ড ফোর্স) জনাব মোহাম্মদ হানিফ।

সভায় উপস্থিত বক্তব্যে সিএমপি কমিশনার মহোদয় সকল পুলিশ সদস্যদের দায়িত্বশীলতা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। এসময় তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের নির্দেশনা প্রদান করেন।

সভায় মে, ২০২২ মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, অস্ত্র ও মাদক উদ্ধার, চোরাই গাড়ি উদ্ধার, মোটরসাইকেল উদ্ধার,জাল টাকা উদ্ধার, ওয়ারেন্ট তামিল, ছিনতাইকারী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ১৪ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়।

সভায় দীর্ঘ কর্মময় জীবনে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএলে গমনকারী টিএসআই জনাব মোঃ শামশুল আনোয়ারকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার। সভায় সিএমপির ১২ জন কারাতে খেলোয়াড় ও ২০ জন ক্রিকেট খেলোয়াড়কে পুরস্কৃত এবং ২৬ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা হয়।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব সানা শামিনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) (এডিঃ ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ আমির জাফর, বিপিএম সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট