1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

সাংস্কৃতিক জনপদ কুষ্টিয়াকে আর কত নীচে নামাবে চাল রশিদ?

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

সাংস্কৃতিক জনপদ কুষ্টিয়াকে আর কত নীচে নামাবে চাল রশিদ?

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

সাংস্কৃতিক জনপদ কুষ্টিয়াকে কলংকিত করেছে আব্দুর রশিদ ওরফে চাল রশিদ। রবীন্দ্র, লালন, কাঙাল হরিনাথ, মীর মশাররফের কুষ্টিয়াকে জঙ্গির তকমা লাগিয়েছে রশিদ। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, র‌্যাবের মহাপরিচালক শীর্ষ জঙ্গী শায়খ রহমান সহ তার সহযোগিদের গ্রেফতার করতে হেলিকপ্টার নিয়ে অভিযান চালিয়েছিলেন আইলচারায় রশিদের চাল মিলে। সারাদেশবাসী সেদিন যেনেছে কুষ্টিয়ায় জঙ্গিদের শেল্টার রয়েছে। এটি এই জেলার জন্য অত্যান্ত লজ্জাজনক অধ্যায়।
এদিকে হাইকোর্টের আদেশ অমান্য করে আওয়ামীলীগ ঘরানার শিল্পের মালিককে রাতারাতি পথে বসিয়ে অবৈধভাবে দখলে নিয়েছে ভিআইপি অটো রাইস মিল ও ভিআইপি অটো ফ্লাওয়ার মিলসহ স্থাবর অস্থাবর সকল সম্পত্তি। উন্নয়ন ও সাংস্কৃতিক মনোস্ক জনবান্ধব জেলা প্রশাসক ও পুলিশ সুপার হাইকোর্টের কাঠগড়ায় দাঁড়ানোর ব্যবস্থা করেছে। যা দেশের শীর্ষ গণমাধ্যমের শিরোনাম হয়েছে।
কুষ্টিয়াকে আরও একবার প্রশ্নবিদ্ধ করলেন আইলচারা ইউনিয়ন বিএনপির সভাপতি ও জেলা বিএনপির কোষাধ্যক্ষের ভাই আব্দুর রশিদ। দফায় দফায় রাতারাতি চাউলের মূল্য বৃদ্ধি করে সরকারকে বিব্রত করেন চাল রশিদ। বিশেষ করে জাতীয় ও ইউপি নির্বাচনের মধ্যে হঠাৎ করে চাউলের মূল্য বৃদ্ধি করে ভোটারদের সরকারের বিরুদ্ধে বিষিয়ে তুলেছিলেন। কেন তিনি বার বার কুষ্টিয়াকে নিচে নামাচ্ছেন? এর পেছনে তার অন্য কোন ষড়যন্ত্র রয়েছে কি না তা খতিয়ে দেখা দরকার বলে মনে করছেন সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট