1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

সাংবাদিক রুবেল হত্যায় জড়িত ইমন গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৬৪ বার পড়া হয়েছে

সাংবাদিক রুবেল হত্যায় জড়িত ইমন গ্রেফতার

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ার আলোচিত সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার ঘটনায় জড়িত ইমরান শেখ ইমন (৩২) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ জুলাই) রাত আনুমানিক ১১ টা ৫০ মিনিটের সময় কুষ্টিয়া মডেল থানাধীন রাজারহাট মােড় এলাকা থেকে কুষ্টিয়া ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে ।

২২ জুলাই শুক্রবার বিকাল ৪ টার সময় কুষ্টিয়া পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার খাইরুল আলম। গ্রেফতারকৃত ইমন শহরের কোর্টপাড়া স্যার ইকবাল রােড এলাকার শামসুল আলম ওরফে সামুর ছেলে।

গ্রেফতারকৃত ইমনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়ে তিনি অনেক তথ্য প্রদান করেন। এগুলাে যাচাই বাচাই করা হচ্ছে। দ্রুততম সময়ে জড়িত অন্যান্যদের গ্রেফতার করা হবে বলেও জানিয়েছেন পুলিশ সুপার খাইরুল আলম। এ ছাড়াও গ্রেফতারকৃত ইমনের পিসি/পিআর যাচাই করে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, চুরি ও মারামারির ৪ টি মামলাও রয়েছে।

প্রসঙ্গত, গত ৩ জুলাই রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড় এলাকায় তার পত্রিকা অফিসে ছিলেন হাসিবুর রহমান রুবেল। তখন মুঠোফোনে একটি কল পেয়ে অফিস থেকে বের হয়ে যান। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। তাঁর মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছিল। এঘটনায় কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে তাঁর পরিবার। এর পাঁচদিন পর ৭ জুলাই দুপুরে কুমারখালী পৌরসভার তেবাড়িয়া এলাকায় গড়াই নদী ওপর নির্মাণাধীন গোলাম কিবরিয়া সেতুর নিচ থেকে হাসিবুর রহমান রুবেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় ৮ জুলাই রাতে হাসিবুর রহমান রুবেলের চাচা মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গত ১৬ জুলাই সাংবাদিক রুবেল হত্যার সাথে জড়িত সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

নিহত হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পাশাপাশি তিনি ঠিকাদারি করতেন। রুবেল কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট