1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শাহাআলম ছেয়ালকে খুজে পেতে শিক্ষকদের মানববন্ধন,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৬৩ বার পড়া হয়েছে

শাহাআলম ছৈয়ালকে খুজে পেতে শিক্ষকদের মানববন্ধন,
সানজিদ মাহমুদ সুজন,জেলা প্রতিনিধী, শরীয়তপুর।

শরীয়তপুর নড়িয়ার চামটা ইউনিয়নে ৪৬ নম্বর গুলমাইজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহ আলম ছৈয়াল গত ৪এপ্রিল দুপুরে জরুরী কাজে ঢাকা যাওয়ার উদ্দেশে তার মগর গ্রামের বাড়ি থেকে বের হাওয়ার পর থেকে নিখোঁজের অভিযোগে মানববন্ধন করেছে নিখোঁজ শাহ আলমের মা বাবা সহ জেলার প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষকরা। এসময় তারা দ্রুত শাহ আলমের সন্ধান দাবি করেন।
বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেন তারা। এসময় শাহ আলমের মা পেয়ারা বেগম, বাবা আদম আলী ছৈয়াল, ভাবি রিয়া বেগম, শিক্ষক মিজানুর রহমান সোহাগ, মেসবাহউদ্দিন, ফাতেমাতুজ জোহরা সিলভিসহ শতাধিক শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে শিক্ষকরা বলেন,ওই শিক্ষকের স্ত্রী বিথী নড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করলে মুঠোফোনে ফোন করে অজ্ঞাত ব্যক্তিরা হুমকি দেয়। তাঁকে জিডি প্রত্যাহার করে নেওয়ার কথা বলে। জিডি প্রত্যাহার করা না হলে তাঁর স্বামীর ক্ষতি হবে বলেও হুমকি দেওয়া হয়। তাই আমরা চাই অতি দ্রুত শাহ আলমকে আমাদের মাঝে ফিরিয়ে দিক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট