1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শাসক নয়, সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

শাসক নয়, সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নৌকার কান্ডারী চেয়ারম্যান প্রার্থী একরামুল হক বলেন, জনগণের শাসক নয়, আমি সাধারণ জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। আগামী ২ নভেম্বর কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নির্বাচনী বিভিন্ন পথসভায় এসব কথা বলেন। নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিদিন নিয়মিত গনসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এমনকি দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন। ইউনিয়নের প্রতিটি গ্রামে-গ্রামে পথ সভাও করতে দেখা গেছে তাকে। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওই সব এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কি কি হতে যাচ্ছে সেই বার্তাও পৌছে দিচ্ছেন।

আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান মনোনীত প্রার্থী একরামুল হক বলেন, আমাকে দলীয় ভাবে চুড়ান্ত মনোনয়ন দেওয়ার জন্য দেশনেত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ও কুষ্টিয়া সদর ৩ আসনের সাংসদ মাহবুব উল আলম হানিফকে এই জনপদের মানুষের পক্ষ থেকে জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করবো। কাঞ্চনপুর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করব। সেই সাথে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করব। তিনি বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসেবে নিজেকে নিযুক্ত করে দীর্ঘ দিন ধরে উক্ত ইউনিয়নে বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে গেছেন।

অন্যদিকে উক্ত ইউনিয়নটি দীর্ঘ ১৯ বছর মামলার জটে আটকে থাকায় কাঞ্চনপুর ইউনিয়টি অবহেলিত অবস্থায় পড়ে ছিল। তবুও তিনি তার সাধ্যমত এলাকার গরীব দুখী মানুষের কাতারে দাড়িয়ে সহযোগীতা করে গেছেন। সমাজসেবক হিসেবে তার ব্যাপক সুনাম রয়েছে। এছাড়া সকল সময়ে তিনি অসহায় দুস্থ্য মানুষের সুখে দুঃখে সর্বদা পাশে দাঁড়িয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন বলে অঙ্গীকার করেন। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ডসহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসাবে দলীয় কার্যক্রম অব্যহত রাখার পাশাপাশি ইতিমধ্যে জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলেও আপনাদের পাশে থাকব, না হলেও আপনাদের পাশে থেকে আপনাদের সব সমস্যা আমি সমাধান করে যাব। আমি নির্বাচিত হলে উক্ত ইউনিয়ন হবে সাধারণ জনগণের ইউনিয়ন। আপনাদের সাথে নিয়ে একটি আধুনিক ইউনিয়ন গড়ার জন্য কাজ করব। সেই সাথে ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে চলবে আমার যুদ্ধ। এ বিষয়ে কাঞ্চনপুর ইউনিয়নের বাসিন্দারা বলেন, আমরা দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সাহসী সমাজসেবক একরামুল হককে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট