1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন। কক্সবাজার রেডক্রিসেন্ট সোসাইটির দায়িত্বে চেয়ারম্যান মার্শাল ও এড. অপু স্মরনকালের সেরা জনসমুদ্রে রুপ নিবে চট্টগ্রামের মহাসমাবেশ- হেলাল আকবর চৌধুরী বাবর। ফখরুজ্জামান চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক

লামায় ১৭০ পিস ইয়াবা সহ আটক ৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

লামায় ১৭০ পিস ইয়াবা সহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক 

বান্দরবানের লামায় সরই ইউনিয়ন পুলিশ ফাঁড়ির অভিযানে ১৭০ পিস ইয়াবা, ১টি মোটর সাইকেল সহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতরাতে (২৮ আগস্ট) দিবাগত রাত ১০টায় সরই ইউনিয়নের ৬নং ওয়ার্ড কম্পনিয়া এলাকার রেথোয়াই মার্মার বাড়ির সামনে লামা সুয়ালক সড়কে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, মোঃ আলমগীর হোসেন (২৯) পিতা- আব্দুর রব, মাতা-আছিয়া বেগম, গ্রাম- বাজার পাড়া, ০৪ ওয়ার্ড, সরই ইউনিয়ন, থানা-লামা, ২। মোহাম্মদ দিদারুল হক (২৫), পিতা-মোঃ ফরিদুল আলম, মাতা-রাশেদা বেগম, সাং-দক্ষিন পুটিবিলা (খুলু মিয়া চৌকিদারের বাড়ী), ০১ নং ওয়ার্ড, ০৭নং পুটিবিলা ইউনিয়ন, থানা-লোহাগাড়া, জেলা-চট্টগ্রাম, ৩। মোঃ কালু (২২) পিতা-মৃত আব্দুল মালেক, মাতা-মমতাজ বেগম, সাং- সওদাগর পাড়া ০১নং ওয়ার্ড, লোহাগাড়া ইউনিয়ন, থানা-লোহাগাড়া।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সরই ফাঁড়ি পুলিশ জানতে পারে, লামা হতে কতিপয় ৩ জন মাদক ব্যবসায়ী মাদক নিয়া কেয়াজুপাড়া অভিমুখে আসিতেছে। তাদের উল্লেখিত স্থানে মোটর সাইকেলের গতিরোধ করতে চাইলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে সঙ্গীয় পুলিশ সহ ধাওয়া করে তিন জনকে আটক করি। এসময় তিনজনকে আটক করে জনসম্মুখে তল্লাশি করলে ১নং আসামী মোঃ আলমগীর হোসেন এর দেহ তল্লাশী করিয়া তাহার পরিহিত লুঙ্গির কোচা হইতে একটি সাদা পলিথিনে মোড়ানো ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩নং আসামী মোঃ কালু এর দেহ থেকে ৭০ পিস সর্বমোট ১৭০ পিস ইয়াবা জব্দ করা হয়। যার বাজার মূল্য ৫১ হাজার টাকা। এছাড়া ইয়াবা পরিবহণ কাজে ব্যবহৃত একটি নীল সাদা রং এর Apache RTR 4V 160 সিসি মোটর সাইকেল, যাহার নম্বার প্লেটে চট্টমেট্রো- ল-১৬-৯৩৪৩ লেখা আছে, যাহার ইঞ্জিন নং-AE7FK2701065, চেসিস নং-PS637AE75L6B18586 আটক করা হয়।

সরই পুলিশ ফাঁড়ির এসআই মোঃ মফিজুল ইসলাম বলেন, ওসি লামা থানা এবং ফাঁড়ি ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোঃ দেলোয়ার হোসেন এর পরামর্শ ও নির্দেশনায় এই অভিযান পরিচালনা করি।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ধৃত আসামীরা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে ও স্বজ্ঞানে ইয়াবা ট্যাবলেট মোটর সাইকেলে পরিবহন এবং সহযোগীতা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) এর সারণি ১০(ক)/৩৮/৪১ ধারার অপরাধ করে। বিষয়টি আমলে নিয়ে মামলা দায়ের করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট