1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

লক্ষ্মীপুরের শপথের আগেই মৃত্যুবরণ করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ইসমাইল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৪১ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের শপথের আগেই মৃত্যুবরণ করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ইসমাইল

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি।
লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত
(ইউপি) চেয়ারম্যান মো. ইসমাইল হোসেন (৬২) মারা গেছেন। শুক্রবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ৭ টার দিকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে (প্রাঃ) তার মৃত্যু হয়। লক্ষ্মীপুর জেলাতে ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। গেজেট প্রকাশ না হওয়ায় তার শপথ গ্রহণ করা হয়নি।
মো. ইসমাইল হোসেন আওয়ামী লীগের নির্ধারিত নেতা ছিলেন ১৩নং দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন। নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে ১৬ ডিসেম্বর দল থেকে বহিস্কার করা হয়। মো. ইসমাইলের মৃত্যুর বিষয়টি ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের সচিব মোো. আবদুল কাদের নিশ্চিত করেছেন।
তিনি বলেন,মো. ইসমাইল স্ট্রোক করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তিনি মারা যান। তার পরিবারে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট