1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

র‍্যাব-৭ অভিযানে মাদকসহ ৩ কারবারী ও ট্রাক জব্দ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

র‍্যাব-৭ অভিযানে মাদকসহ ৩ কারবারী ও ট্রাক জব্দ।
মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

র‌্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে ফেনী হতে ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ তিনজন মাদক ব্যবসায়ী আটক এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ।

রবিবার(২১ আগস্ট) ১১ঃ৩০ টায় আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন লালপোল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ চেকপোস্ট স্থাপনে গাড়ি তল্লাশি করে একটি মিনি ট্রাকসহ আসামীদের আটক করে।

র‍্যাব সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী একটি মিনি ট্রাকযোগে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য বহন করে চট্টগ্রাম এর দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে একটি মিনি ট্রাকসহ আসামী ১। মোঃ নূরুল হুদা (৩২) ২। মোঃ দুলাল (২৭) ৩। মোঃ ফারুক হোসেন রিপন মিয়া (২৩)কে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স্বীকারোক্তি ও দেখানো মতে মিনি ট্রাকের পিছনে মালামাল বহন করার জায়গায় তিনটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লক্ষ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট