1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

যমুনা টিভির সাংবাদিক হামলায় মানববন্ধন ও প্রতিবাদ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৫১ বার পড়া হয়েছে

যমুনা টিভির সাংবাদিক হামলায় মানববন্ধন ও প্রতিবাদ
মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

চট্টগ্রাম আদালত চত্বরে সংবাদ সংগ্রহে গিয়ে গত বুধবার
আইনজীবী কর্তৃক যমুনা টিভির ২সাংবাদিক মর্মান্তিক হামলার শিকারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ। সেইসাথে সকল সাংবাদিকদের উপর হামলাসহ
একেরপর এক সাংবাদিকদের অমানবিক হামলা-মামলা হেনস্থা নিপিড়ন,অগনিত ঘটনা ঘটনোর প্রতিবাদে প্রতিকারে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

১৮ই আগষ্ট বৃহস্পতিবার চট্টগ্রাম সকল সাংবাদিকদের
পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম আদালত প্রাঙ্গনে সংবাদ সংগ্রহ করতে গিয়ে আইনজীবীর হামলা ও লাঞ্ছনার শিকার হয়েছেন যমুনা টেলিভিশনের রিপোর্টার আল আমিন সিকদার ও ক্যামেরা পারসন আসাদুজ্জামান লিমন।

আইনজীবী কর্তৃক এই ন্যাক্কারজনক হামলার ঘটনার প্রতিবাদে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসিন কাজী, সিইউজের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ ও রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের সিনয়র সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, সহসভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, বিএফইউজে সদস্য আজহার মাহমুদ, টিভি ইউনিট প্রধান মাসুদুল হক, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা, টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সফিক আহমেদ সাজীব, ফরিদ উদ্দিন খোকন, যমুনা টিভির ব্যুরো প্রধান জামশেদ চৌধুরী, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাজেশ চক্রবর্তী, বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটির সাধারণ সম্পাদক মুজিবুল হক শুক্কুর সহ আরও অনেকে বক্তব্য রাখেন।
এই সময় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ একাত্মতা ঘোষণা করে যোগদেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কমিটির চট্রগ্রাম বিভাগীয় নেতৃবৃন্দ সহ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম,চট্রগ্রাম জাতীয় সাংবাদিক সংস্থা,চট্রগ্রাম রিপোর্টার্স ক্লাব ও অনলাইন প্রেস ক্লাবের,জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম,নেতৃবৃন্দ।
সাংবাদিক নেতারা বলেন-অবিলম্বে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে,সেই সাথে সারা বাংলাদেশে হত্যা, হামলা, মামলা ও নির্যাতনের শিকার সাংবাদিকদের সুরক্ষা আইনের ব্যবস্থা ও দোষীদের বিচারের আওতায় আনতে হবে।

আবারো গণমাধ্যম কর্মীদের উপর হামলা করছে স্বার্থন্বেষী মহলঅবিলম্বে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট