1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

মির্জাপুরে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৩ মে, ২০২২
  • ১০৬ বার পড়া হয়েছে

মির্জাপুরে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত

মোঃ মারুফ হোসেন, মির্জাপুর, টাংগাইল

টাংগাইলের মির্জাপুরে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ (সোমবার) ২৩ মে সকাল আনুমানিক ০৯:০০ টার সময় মির্জাপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড বাওয়ার কুমারজানীর ঢাকা- টাংগাইল মহাসড়কের নতুন বাইপাস আন্ডার পাসের উপরে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। আমরা সকলেই এই অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

নিহতরা হলেনঃ মির্জাপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড বাওয়ার কুমারজানী গ্রামের আমির হোসেনের ছেলে ইয়াছির হোসেন কানন এবং একই গ্রামের আবু বক্কর সিদ্দিকীর ছেলে শহীদুল। ইয়াছির হোসেন টাংগাইল সদরের হাজী আবুল হোসেন ইনস্টিটিউশন অব টেকনোলজির ছাত্র ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কানন ও শহীদুল সকালে একই মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়, কিছুক্ষণ পরে মাত্র দেড়শ গজ দূরে মির্জাপুর বাইপাসের আন্ডারপাসে পৌছায়। এ সময় টাঙ্গাইলগামী দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক ইয়াছির হোসেন কাননের মর্মান্তিক মৃত্যু হয় । অন্যদিকে শহীদুল গুরুতর আহত হলে তাকে পুলিশ গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকা নেয়ার পথে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলে পৌঁছালে সেখানে তার মৃত্যু হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ বিল্লাল হোসেন ঘটনার সত্যতার স্বীকার করে জানান, ট্রাকটি আটক করা হয়েছে। মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট