1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সংবাদ সম্মেলন :

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৬৭ বার পড়া হয়েছে

মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সংবাদ সম্মেলন :

মন্নুজান মাগুরা প্রতিনিধি ।

মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যাচার, চক্রান্ত ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৬ আগষ্ট শনিবার মাগুরা শহরের রুহানি টাওয়ারের হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মোঃ আলী আশরাফ, সাংগঠনিক সম্পাদক মিরাজ আহমেদ, কোষাধ্যক্ষ খন্দকার নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ শাহীন খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক সজীব বিশ্বাস, সহ-সাংগঠনিক সম্পাদক ইমান উদ্দিন ,আইন উপদেষ্টা হাবিবুর রহমান ,কার্যনির্বাহী সদস্য রিকো শিকদার, সদস্য মন্নুজান খাতুন ,সদস্য রিয়াজুল ইসলাম ,সদস্য নাঈমুর রহমান ,সদস্য গিয়াস উদ্দিন চঞ্চল ,সদস্য মহসিন বিশ্বাস, সদস্য পাভেল বিশ্বাস ,সদস্য সাইফুল ইসলাম,সাংবাদিক হুমায়ুন কবির, বিশিষ্ট লেখক কবি সাহিত্যিক শাহাবুদ্দিন, সাংবাদিক মিজানুর রহমানসহ অন্যান্যরা।

উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আলী আশরাফ ।তিনি বলেন,৬ জুলাই থেকে ধারাবাহিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাগুরা রিপোর্টার্স ইউনিটি অফিসিয়াল- পেজ নামক একটি ভুয়া ফেসবুক আইডি খুলে মাগুরা রিপোর্টার্স ইউনিটি ও ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ আলীর বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা বানোয়াট উদ্দেশ্যপ্রণিত বিভ্রান্তিকর কুরুচিপূর্ণ পোষ্ট করতে থাকে। এতে মাগুরা রিপোর্টার্স ইউনিটির সুনাম ক্ষুন্ন হয়েছে এর সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।
এছাড়াও আরো দু এক জন অপসংবাদিক তাদের ফেসবুক পেজ থেকে একইভাবে মাগুরা রিপোর্টার্স ইউনিটি ও ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মানহানিকর পোষ্ট করে।এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। ছাড়াও বিভিন্ন সময় সাংবাদিকদের জড়িয়ে মুক্ত সাংবাদিকতাকে বাধা গ্রস্থ করার জন্য অপপ্রচার করে আসছে বিভিন্ন কুচক্রি মহল।

এরই প্রতিবাদের আয়োজিত সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিরাজ তিনি বলেন, মাগুরা রিপোর্টার্স ইউনিটি অত্যন্ত সুনামের সাথে কার্যক্রম পরিচালিত করে আসছে এবং সাংবাদিকদের একটি প্রতিষ্ঠিত ও স্বনামধন্য সংগঠনে রূপান্তরিত হয়েছে ।একটি মহল এই সুনামে ঈর্ষান্বিত হয়ে মাগুরা রিপোর্টার্স ইউনিটিকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে । আমরা শক্ত হাতে এই কুচক্রী মহল কে প্রতিহত করব এবং তাদের বিরুদ্ধে আইনগত ভাবে মোকাবেলা করব।
এ সময় মাগুরা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক শাহীন খন্দকার তার বক্তব্যে বলেন, মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিরুদ্ধে যে অপপ্রচার ষড়যন্ত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে এটা সম্পূর্ণ মিথ্যা বিভ্রান্তিকর উদ্দেশ্য প্রণীতভাবে একটি মহল মাগুরা রিপোর্টার্স ইউনিটির সুনাম ক্ষুন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে আমরা আইনিভাবে মোকাবেলা করব।

সংবাদ সম্মেলনে মাগুরা রিপোর্টার্স ইউনিটি কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ষড়যন্ত্রমূলক লেখা ও সভাপতি এইচ এন কামরুল ইসলাম সাধারণ সম্পাদক ইউনুস আলী ও কার্যনির্বাহী সদস্য সুজন মাহমুদ কে কথিত সাংবাদিক আখ্যা দিয়ে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রকাশের প্রতিবাদে সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয় এবং পরবর্তীতে এ কর্মকান্ডের প্রতিবাদে আরো ব্যাপক কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত হয়। সবশেষে সংবাদ সম্মেলনে আগত সাংবাদিকদের এবং উপস্থিত ব্যক্তিবর্গ কে উপস্থিত হওয়ার জন্য সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে সংবাদ সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট