1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রামগড়ের প্রত্যন্ত এলাকায় উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন, করলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস নওগাঁয় শিক্ষার্থীকে যৌন হয়রানি,প্রধান শিক্ষক গ্রেফতার নওগাঁর মান্দায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থাপনা নির্মানের প্রতিবাদে মানববন্ধন। বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন।

ভিডিপি হিসাবরক্ষকের স্ত্রী একই সঙ্গে জন্ম দেওয়া তিন ছেলে সন্তান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৮৫ বার পড়া হয়েছে

ভিডিপি হিসাবরক্ষকের স্ত্রী একই সঙ্গে জন্ম দেওয়া তিন ছেলে সন্তান

রুহুল আমিন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

একসঙ্গে তিন ছেলের জন্ম দিয়েছেন কুড়িগ্রাম জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) নারী সদস্য রুজিনা খাতুন। গতকাল বুধবার দুপুরে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে সিজারের মাধ্যমে তিন সন্তানের জন্ম দেন তিনি।
রুজিনা কুড়িগ্রাম জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভিডিপি সদস্য এবং বাহিনীর হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গার স্ত্রী।গোলাম মোস্তফা রাঙ্গা বলেন, তাঁর বাড়ি লালমনিরহাটের কুলাঘাটে। ২০১৩ সালে কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের মীরেরবাড়ী গ্রামে রুজিনা খাতুনের সঙ্গে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর তাঁদের সন্তান হচ্ছিল না। পরে চিকিৎসকের শরণাপন্ন হয়ে চিকিৎসা নেওয়ার পর তাঁদের প্রথম ছেলে সন্তান হয়। সেই ছেলের বয়স ৪ বছর। এরপর দ্বিতীয় সন্তান সময়ও সমস্যা দেখা দিলে তারা আবারও চিকিৎসকের শরণাপন্ন হন এবং তার স্ত্রী গর্ভধারণ করেন। দ্বিতীয়বার গর্ভধারণে তিনটি ছেলে সন্তানের জন্ম দেন।

চিকিৎসকের বরাত দিয়ে গোলাম মোস্তফা রাঙ্গা জানান, ‘বাচ্চাদের ওজন কম এবং দেড় মাস আগে সিজার করায় তাদের হাসপাতালে বিশেষ ব্যবস্থায় রাখা হয়েছে। বর্তমানে তিন সন্তান ও তাদের মা ভালো আছে।’

এদিকে আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের পরিচালক আবদুস সামাদ এবং কুড়িগ্রাম জেলা কমান্ড্যান্ট (চ. দা) ইবনুল হক গত বুধবার হাসপাতালে গিয়ে নবজাতক ও তাঁদের মায়ের খোঁজ নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট