1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

বায়েজিদে পুকুরে ডুবে তরুনের মৃত্যু!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে

বায়েজিদে পুকুরে ডুবে তরুনের মৃত্যু!
মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

বায়েজিদে পুকুরে ডুবে তরুনের অকাল মৃত্যু!গোসল করতে পুকুরে নেমে পানিতে ডুবে আজমীর হোসেন (১৯) নামে এক কিশোর মারা গেছে। পুকুরে গোসল করতে নামেলে ডুব দিলে সে আর ওঠেনি।এলাকার সহায়তায় তাকে অসেচতন অবস্থায় উদ্ধার করেপুলিশ কে খবর দেয়।

রবিবার (১৪ আগষ্ট) দুপুর ২টায় বায়োজিদ থানাধীন বায়োজিদ বোস্তামী (র.) মাজারের পুকুরে এ ঘটনা ঘটে।
তিনি দিল্লি ডাব গার্মেন্টসে কাজ করতেন।

মৃত আজমীর হোসেন বায়োজিদ বোস্তামী আবাসিক এলাকা মুনাফের কলোনির বেলাল হাওলাদারের ছেলে।অত্র এলাকায় বহু বছর ধরে বসবাস করছে ও গ্রামের বাড়ি বলিশাল।
পরিবার ও এলাকারবাসী জানায় সম্প্রতি বিদেশে যাওয়ার উদ্দেশ্য সকল ব্যবস্থ্যা টাকাসহ প্রদান করে।কিন্তু আকষ্মিক মৃত্যুতে সবকিছুই শূন্য করে দেয়।পরিবারের আর্তনাদ আহাজারিতে যেন আকাশ বাতাস ভারী করে তোলে।মৃত্যু যেন কোন মতোই মেনে নিতে পারছে না। টকবকে সুস্থ সবল কিশোরের অকাল মৃত্যুতে এলাকায় নেমে আসে শোকের ছায়া।যেই শুনে অবিশ্বাস্য হৃদয় বিদারক আফসোস ও বেদনাদায়ক মৃত্যু বলে মনে করেন। যা সকলের মুখে মুখে সর্বস্তরের মানুষের মনকে আঘাত ও ক্ষত করছে।

বয়েজিদ থানার কর্তব্যরত পলিশ পরিদর্শক বলেন, বায়েজিদ বোস্তামীর (র.) মাজারের পুকুরে গোসল করতে নেমে এক কিশোর ডুবে যায়। খবর পেয়ে পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট