1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

বঙ্গবীর ওসমানীর ৩৮ তম মৃত্যু বার্ষিকতে হিউম্যান রাইটস ওয়াচ অব ট্রাষ্টের শ্রদ্ধা জ্ঞাপন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭০ বার পড়া হয়েছে

বঙ্গবীর ওসমানীর ৩৮ তম মৃত্যু বার্ষিকতে হিউম্যান রাইটস ওয়াচ অব ট্রাষ্টের শ্রদ্ধা জ্ঞাপন

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় জনতা পার্টির প্রতিষ্ঠাতা ও মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানীর ৩৮ তম মৃত্যু বার্ষিকীতে আজ ১৬ ফ্রেব্রুয়ারী ২২ইং রোজ বুধবার বিকেল ৫ ঘটিকায় হযরত শাহজালাল মাজারে হিউম্যান রাইটস ওয়াচ অব ট্রাষ্টের চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান শ্রদ্ধা জ্ঞাপন করেন।

হযরত শাহজালাল রহঃ মাজার মসজিদে আসরের নামাজ শেষে মাজার জিয়ারত করে এম এ জি ওসমানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ,জিয়ারত, ফাতেহা পাঠ, মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মাজার মসজিদে মিলাদ ও দেশ জাতির কল্যান কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এতে উপস্হিত ছিলেন, হিউম্যান রাইটস ওয়াচ অব ট্রাষ্টের চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান, অবঃ সার্জেন্ট মোতাহিদ,আলী, জাতীয় জনতা পার্টির মহানগর কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাংবাদিক ফারুক আহমদ চৌধুরী, মানবিক সিএন জি চালক সুহেল মিয়া, মানবাধিকার কর্মী আব্দুস ছামাদ, তুহিন আহমদ, কাশেম, অন্যান্য মানবাধিকার কর্মীগন প্রমুখ

হিউম্যান রাইটস ওয়াচ অব ট্রাষ্টের চেয়ারম্যান দেলোয়ার হোসেন খাঁন বলেন, ১৯৭১ বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে বঙ্গবীর ওসমানীর অবদান অবিস্মরণীয়, ওসমানী কে বাদ দিয়ে ইতিহাস হয় না। বঙ্গবীর ওসমানীর জন্ম ও মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয় ভাবে পালন করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে দাবী জানিয়েছেন।

এর আগে ১৬ ফেব্রুয়ারী সকালে সেনাবাহিনীর কমান্ড্যান্ট,এসআইএন্ডটি,জিওসি,১৭ পদাতিক ডিবিশন ও এরিয়া কমান্ডার,সিলেট এরিয়া,জাতীয় জনতা পার্টি সিলেট জেলা ও মহানগর,ওসমানী স্মৃতি সংসদ সিলেট,সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট