1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফেসবুকে আপত্তিকর ছবি দেয়ায় র‌্যাবের হাতে আটক!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ১০০ বার পড়া হয়েছে

ফেসবুকে আপত্তিকর ছবি দেয়ায় র‌্যাবের হাতে আটক!

রায়হান হোসাইন, বিভাগীয় প্রধান, চট্টগ্রামঃ-

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন ছবি ছড়িয়ে প্রতারণার অভিযোগে রবিউল আউয়াল (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

রোববার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১২টায় চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
আটক রবিউল বাঁশখালী উপজেলার দক্ষিণ সাধনপুর এলাকার দিদারুল আলমের ছেলে।

র‌্যাব জানায়, গত বছরের ৬ ডিসেম্বর ভুক্তভোগী ওই ব্যক্তি তার আত্মীয়-স্বজনসহ শ্বশুরবাড়ী হতে নিজবাড়ী বাঁশখালী যাওয়ার সময় গুনাগরি বাজারে আসলে রবিউল মোটরসাইকেলযোগে এসে তাদের বহনকারী সিএনজির গতিরোধ করে সিএনজি থেকে নামতে বলে। এসময় রবিউল ভুক্তভোগীর স্ত্রীর অনেকগুলো ছবি দিয়ে তার স্ত্রী সম্পর্কে অশ্লীল কথাবার্তা বলতে শুরু করে। পরে ৭ জানুয়ারি ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দিলে ৯ জানুয়ারি নগরের পতেঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করে ভুক্তভোগী ওই ব্যক্তি।

র‌্যাব-৭-এর জনসংযোগ কর্মকর্তা নিয়াজ মোহাম্মদ চপল বলেন, আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে রবিউলকে আটক করা হয়। সে তার অপরাধের কথা স্বীকার করেছে। ভিক্টিমের স্ত্রীর সাথে রবিউলের আগে থেকে পরিচয় ছিল। সেই সরলতার সুযোগে সে ভিক্টিমের স্ত্রীকে জড়িয়ে তোলা কিছু ছবি তার ব্যবহৃত মোবাইলে সংরক্ষণ করে রাখে। মূলত স্বামী-স্ত্রীর সম্পর্ক নষ্ট করার জন্য সে ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দেয়। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট