1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

পুলিশে ১৩৯ পদে অতিরিক্ত ডিআইজির রদবদল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৪৬ বার পড়া হয়েছে

জ্যেষ্ঠ প্রতিবেদক,সময়ের পথঃ
বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক বা অতিরিক্ত ডিআইজি পদের ১৩৯ জন কর্মকর্তাকে রদবদল করা হয়েছে

বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পৃথক তিনটি আদেশে এই রদবদল করা হয়।

এর মাধ্যমে সম্প্রতি পুলিশ সুপার (এসপি) থেকে পদোন্নতি পাওয়া ১১৬ জন অতিরিক্ত ডিআইজির পদায়ন হয়েছে।

একটি আদেশে সম্প্রতি ডিআইজি হিসেবে (ডিএমপিতে অতিরিক্ত কমিশনার) পদোন্নতি পাওয়া পাঁচ কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। সেখানে অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদকে ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধানের দায়িত্ব দেওয়া হয়েছে।

নতুন কর্মস্থল পাওয়া কর্মকর্তাদের মধ্যে ডিএমপির উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার এবং কিশোরগঞ্জের এসপি মাশরুকুর রহমান খালেদকে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদায়ন করা হয়েছে।

বরিশালের এসপি মারুফ হোসেন, পাবনার এসপি মহিবুল ইসলাম খান, ফরিদপুরের এসপি আলিমুজ্জামান ও বরিশাল মহানগর পুলিশের ডিসি মোকতার হোসেনকে র‌্যাবের পরিচালক (অধিনায়ক) হিসেবে পদায়ন করা হয়েছে।

নতুন রদবদলে ডিএমপির যুগ্ম কমিশনার হিসেবে নয়জনকে পদায়ন করা হয়েছে। তারা হলেন- সিলেটের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, চট্টগ্রামের অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন খান, নারায়ণগঞ্জের এসপি জায়েদুল আলম, নাটোরের এসপি লিটন কুমার সাহা, ডিএমপির ডিসি টুটুল চক্রবর্তী ও সঞ্জিত কুমার রায়, রেল পুলিশের এসপি সাইফুল্লাহ আল মামুন, পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক খোন্দকার নুরুন্নবী এবং চট্টগ্রাম মহানগর পুলিশের ডিসি এস এম মেহেদী হাসান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট