1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রামগড়ের প্রত্যন্ত এলাকায় উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন, করলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস নওগাঁয় শিক্ষার্থীকে যৌন হয়রানি,প্রধান শিক্ষক গ্রেফতার নওগাঁর মান্দায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থাপনা নির্মানের প্রতিবাদে মানববন্ধন। বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন।

পুলিশের কব্জি বিচ্ছিন্ন আসামীর কোপে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৫ মে, ২০২২
  • ৭৪ বার পড়া হয়েছে

পুলিশের কব্জি বিচ্ছিন্ন আসামীর কোপে।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি।
চট্টগ্রাম লোহাগাড়া থানার আসামির ধারালো দায়ের কোপে পুলিশ কনস্টেবলের হাতের কব্জি বিছিন্ন।

আজ সকালে ১০টার দিগে আসামীর বাড়িতে অভিযান পরিচালনাকালে গ্রেফতারকালীন সময়ে আসামী গ্রেফতার এড়ানোর জন্য ধারালো দা দিয়ে কোপ মারে। উক্ত কোপের আঘাতে কনস্টেবল মোঃ জনি খানের বামহাতের কব্জি বিছিন্ন হয়ে পড়ে।

পুলিশ সূত্রপ জানা যায়,এস, আই শুভ চন্দ্র দত্ত সঙ্গীয় এ.এস,মুজিবুর রহমান,কনস্টেবল মোঃ জনি খান কনস্টেবল শাহাদাত হোসেনসহ পুলিশ পিকআপ যোগে লোহাগড়া থানার মামলা নং-২৪,তাং-২৪-৩-২২ইং এর এজাহার নামীয় ২নং আসামী কবীর আহমদ (৩৫)কে সাং-পদুয়া লালারখিল,৯নং ওয়ার্ড,থানা লোহাগড়া,
চট্টগ্রাম কে গ্রেফতার করার জন্য অভিযান চালায়।গ্রেফতারকালীন সময়ে আসামী গ্রেফতার এড়ানোর জন্য ধারালো দা দিয়ে কোপ মারে। উক্ত কোপের আঘাতে কনস্টেবল মোঃ জনি খানের বামহাতের কব্জি বিছিন্ন হয়ে পড়ে।এবং ঘটনার পরপর চোখের পলকে তড়িৎ গতিতে আসামি পালিয়ে যায়। এসময় উক্ত মামলার বাদী আবুল হোসেন কালু উপস্থিত ছিলেন এবং সেও ধারালো দায়ের কোপে আহত হন। ঘটনায় আহত জনি’কে তৎক্ষনাৎ উপজেলা কম্পপ্লেক্স প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নেওয়া হয়।
আসামীর গ্রেফতারের অভিযান পরিচালনাসহ ঘটনার বিষয়ে মামলা পক্রিয়াধী।

উল্লেখ্যঃজনমনে নেতিবাচক প্রভাব পড়ে উক্ত ঘটনাকে কেন্দ্র করে। কোথায় আজ নিরাপত্তা? আসামীর হাতে পুলিশের কব্জি বিচ্ছিন্ন ঘটনা’কে কেন্দ্র প্রিন্ট,অনলাইন,মিডিয়ার শিরোনামে করে ব্যাপক প্রচার হয় সারাদেশজুড়ে।যা কিনা সারাদেশে আলোচিত সমালোচিত হচ্ছে। এমন অনাকাঙ্ক্ষিত হীনঅমানুষিক সবাইকে করেছে প্রশ্নবিদ্ধ আতংকিত।যা লোমহর্ষক আশ্চর্য ও বিস্ময়করও বটে বড় দুঃখ জনক ঘটনা ! আসামির কঠিন শাস্তির দাবী তুলে এবং এই নারকীয় ঘটনার মূল হোতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে সাধারন জনগণের পাশাপাশি সংশ্লিষ্ট সকলেই

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট