1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পবিত্র“ঈদ-এ-মিলাদুনবী”জুলুসে র‌্যালী সুষ্ঠুভাবে সম্পন্নে সিএমপি’র নির্দেশনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৪১ বার পড়া হয়েছে

পবিত্র“ঈদ-এ-মিলাদুনবী”জুলুসে র‌্যালী সুষ্ঠুভাবে সম্পন্নে সিএমপি’র নির্দেশনা
মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

পবিত্র“ঈদ-এ-মিলাদুনবী”উপলক্ষে অনুষ্ঠিতব্য ধর্মীয় র‌্যালী সুষ্ঠুভাবে সম্পন্নের নিমিত্তে উল্লেখিত নির্দেশনা।আগামী ০৯/১০/২০২২খ্রিঃ তারিখ পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী এর জশ্‌নে জুলুস উদযাপন উপলক্ষে জুলুস-এর র‌্যালী অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সিএমপি সূত্রে জানা যায়,প্রেস বিজ্ঞপ্তি এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে,আগামী ০৯/১০/২০২২খ্রিঃ জুলুস-এর র‌্যালী যথাযথ মর্যাদায় উদযাপনকালীন বিপুল সংখ্যক লোকের সমাগমে র‌্যালীসহকারে, নগরীর কাতালগঞ্জ হয়ে অলিখাঁ মোড়-গণি বেকারী মোড়-জামালখান মোড়-আসকারদীঘির পাড়- কাজিরদেউরী মোড়-আলমাস মোড়- ওয়াসা মোড় হয়ে জিইসি অভিমুখে চলাচলের কারণে নিম্নোক্ত মোড়/ স্থানগুলোতে আগামী ০৯/১০/২০২২খ্রিঃ তারিখ সকাল ০৮.০০ ঘঃ হতে দুপুর ১৪.০০ ঘটিকা পর্যন্ত র‌্যালী অভিমুখী সড়কে সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

উক্ত জশ্‌নে জুলুস র‌্যালী চলাকালে নগরীর ০১) মেডিকেল হতে অলিখাঁ রোডের মুখ, ০২) তেলিপট্টি মোড়, ০৩) চকবাজার থানা রোডের মুখ, ০৪) সিজিএস স্কুল মোড়, ০৫) প্যারেড কর্ণার, ০৬) গণি বেকারী মোড়, ০৭) জামালখান মোড়, ০৮) নুর আহা¤মদ সড়কের মুখ, ০৯) স্টেডিয়াম গোল চত্ত¡র, ১০) আলমাস সিনেমা মোড়, ১১) এসএইচ খান ফিলিং স্টেশন, ১২) পল্টন রোডের মুখ এবং ১৩) শিল্পকলা একাডেমী রোডের মুখে রোড ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন প্রদান করা হবে। ফলে উক্ত সময়ে র‌্যালী অভিমুখে সকল ধরণের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

পবিত্র “ঈদ-এ-মিলাদুনবী”উপলক্ষে অনুষ্ঠিতব্য ধর্মীয় র‌্যালী সুষ্ঠুভাবে সম্পন্নের নিমিত্তে উল্লেখিত নির্দেশনা সকল প্রকার যানবাহনের চালক ও যাত্রী সাধারণ’সহ সংশ্লিষ্ট সকল’কে মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

উক্ত ধর্মীয় অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার নিমিত্তে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগ নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট