1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রামগড়ের প্রত্যন্ত এলাকায় উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন, করলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস নওগাঁয় শিক্ষার্থীকে যৌন হয়রানি,প্রধান শিক্ষক গ্রেফতার নওগাঁর মান্দায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থাপনা নির্মানের প্রতিবাদে মানববন্ধন। বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন।

নড়াইল জেলা পরিষদ নির্বাচনের শেষ মুহুর্তে ভোটারদের দ্বারে দ্বারে শাহিনুর আক্তার রুমা!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

নড়াইল জেলা পরিষদ নির্বাচনের শেষ মুহুর্তে ভোটারদের দ্বারে দ্বারে শাহিনুর আক্তার রুমা!

মোঃ হাচিবুর রহমান, কালিয়া নড়াইল প্রতিনিধিঃ

আগামি ১৭ অক্টোবর সোমবার আসন্ন নড়াইল জেলা পরিষদ নির্বাচন ২০২২ অনুষ্টিত হবে।এ নির্বাচনে নড়াইল সদরের ৫টি ইউনিয়ন সহ কালিয়া ১৪ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার নিয়ে গঠিত ১ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের সদস্য পদপ্রার্থী মোসাঃ শাহিনুর আক্তার রুমা হরিণ প্রতীক নিয়ে গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে প্রার্থী ও ভোটারদের দুরত্ব ততটাই কমে আসছে। তারই ধারাবাহিকতায় ওয়ার্ডের ২০ টি ইউনিয়ন চষে বেড়াচ্ছেন তিনি। ইতোমধ্যে সাধারণ মানুষ ও ভোটরদের আস্থাও অর্জন করেছেন বেশ। ভোটরদের বাড়ি,বাড়ি গিয়ে দোয়া ও ভোট চাচ্ছেন, পাশাপাশি উন্নয়নের প্রতিশ্রুতিসহ গরীব-অসহায় ও ধর্মীও প্রতিষ্ঠনের খোঁজ খবর নিচ্ছেন তিনি।
১৪ অক্টোবর (শুক্রবার) বিকেলে একান্ত স্বাক্ষাতকারে জানা যায়, শাহিনুর আক্তার ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনে কর্মী হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। ঢাকার দনিয়া কলেজ থেকে তিনি বিএ পাস করেন। রাজনৈতিক পরিবারে বিবাহ হওয়ায় তিনি একজন গৃহীনি হয়েও নিজের ইচ্ছায় ও পরিবারের প্ররোচনায় সাধারণ মানুষের সেবা করার মানষে নির্বাচনে অংশগ্রহন করেছেন। শাহিনুর আক্তার রুমা কালিয়া উপজেলার বড়নাল ইলিয়াছাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মল্লিক মনিরুল ইসলামের বড় ভাই মল্লিক মাজারুল ইসলামের স্ত্রী। জয়ের ব্যপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, জয়ী হলে জেলা পরিষদের আওতাধীন উন্নয়ন মূলক কাজ শতভাগ সততার সাথে সম্পাদন করবেন। এছাড়া পূর্ব থেকেইে নিজের সাধ্যমত গরীব ও অসহায় মানুষের সেবা করে আসছেন এবং নির্বাচীত হলে আরো বেশী সহযোগীতা করার সুযোগ আসবে বলে তিনি জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট