1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

নেতা,অভিনেতা,ডিরেক্টর ও রাজনীতিবিদ নাম তার এস আই ফারুক।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১২৪ বার পড়া হয়েছে

নেতা,অভিনেতা,ডিরেক্টর ও রাজনীতিবিদ নাম তার এস আই ফারুক।

শিব্বির আহমদের একটি প্রতিবেদন— নেতা – অভিনেতা – ডিরেক্টর ও রাজনীতিবিদ এক সঙ্গে যার এতোগুলো উপমার বসবাস নাম তার এস আই ফারুক।

ফিল্মে এস আই ফারুক বললে এক নামে যাকে সবাই চিনে।

সহকারী চিত্র নির্মাতা সংগঠনের যিনি চার বার সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন দু’বার। সাহিত্য সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন একবার ও কার্যকরী সদস্য হিসাবে দায়িত্ব পালন করেন একবার। বলা যায় সংগঠনটি এখন তার সন্তানের মতোই। এই সংগঠনের ইতিহাসে এতোবার নির্বাচিত দায়িত্ব পালন করেনি কেউ।বলা যায় সৌভাগ্যবান ব্যাক্তি সংগঠনের জন্যে।

অভিনয়ের দৌড়ে ও খুব পিছিয়ে নেই। ধীরে ধীরে অভিনয় কে ও আঁকড়ে ধরেন নিজের বুকে। চলচ্চিত্র নাটক বিজ্ঞাপন সব দরজায় তার নক করা আছে। এবং সব চরিত্রের অভিনয় দক্ষতা ও রয়েছে , হতেই হবে যে, কারন তো ঐ একটাই যিনি অভিনয় শিখান তিনি তো অভিনয় কে কিছুটা হলেও নিজের আয়ত্বে আনবেন।

এবার ঈদে চ্যানেল আই এর মুক্তি পায় ইষ্টিশন নামে একটি চলচ্চিত্র। একেবারে কামাল করে ছেড়েছেন। আসলে যেখানে যেমন প্রয়োজন সেখানে তেমনই নিজেকে তৈরী করে নেন। আরো অনেক নাটক চলচ্চিত্র কাজ করেছেন বিজ্ঞাপনের কথা তো বলাই হলো।

আর ডিরেক্টর ?
চলচ্চিত্রে যাত্রাই শুরু করেন তিনি চলচ্চিত্রের একজন নামকড়া গুনি পরিচারক জনাব শাহ আলম কিরন উস্তাদের হাত ধরে সহকারী পরিচালনার কাজ দিয়ে এখনো তাই ই আছেন।

রাজনীতিবিদ হিসাবে বলতে হয় কৈশোর জিবন থেকে রাজনীতি কে আঁকড়ে ধরেছেন এখনো চলছে তার রাজনীতিতে চলার পথ।

করেছেন আজীবন আপোষহীন রাজনীতি যাকে বলে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার একজন দুঃসাহসী কর্মী।

তাই তাকে ফিল্মে সবাই চিনে এক নামে এস আই ফারুক, নেতা- অভিনেতা- ডিরেক্টর – ও রাজনীতিবিদ ফারুক ভাই।

সফলতার আরেকটা হাতছানি দিয়ে দিলো ইষ্টিশনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট