1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

নরসিংদীতে মনোহরদীতে দাওয়াত খেয়ে শিশুসহ ৪০ জন অসুস্থ, ১৯ জন হাসপাতালে ভর্তি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে

নরসিংদীতে মনোহরদীতে দাওয়াত খেয়ে শিশুসহ ৪০ জন অসুস্থ, ১৯ জন হাসপাতালে ভর্তি
সাইফুল ইসলাম রুদ্র,নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর মনোহরদীতে সুন্নতে খাতনা অনুষ্ঠানে দাওয়াত খেয়ে শিশুসহ ৪০ জন অসুস্থ হয়ে পড়েছেন। তাঁদের মধ্যে ৩২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে ১৯জনকে ভর্তি করা হয়েছে। অন্যরা বিভিন্ন ক্লিনিক ও বাড়িতে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।
গতকাল বৃহস্পতিবার বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত পেটব্যথা, বমি ও পাতলা পায়খানা নিয়ে রোগীরা হাসপাতালে ভর্তি হয়েছেন। অসুস্থদের মধ্যে অধিকাংশই শিশু।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের নলুয়া গ্রামের খলিল সরকারের বাড়ীর জুয়েলের ছেলে মাহিনের সুন্নতে খাতনা উপলক্ষে শতাধিক মেহমান দাওয়াত করা হয়। অনুষ্ঠানের খাবার খাওয়ার পর থেকে অসুস্থ হতে থাকেন লোকজন।
বৃহস্পতিবার রাত ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, পেটে ব্যথা, বমি ও পাতলা পায়খানা নিয়ে ১৯ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন। কেউ কেউ চিকিৎসা নিয়ে ফিরে যাচ্ছেন। হাসপাতালে ভর্তি হওয়াদের মধ্যে ১৫ জনই শিশু।

হাসপাতালের জররী বিভাগের চিকিৎসক মো. এমদাদুল হক সোহেল সাংবাদিকদের বলেন, দাওয়াত খেয়ে খাদ্যে বিষক্রিয়ার কারণে বমি ও পেটব্যথা নিয়ে হাসপাতালে ৩২ জন রোগী এসেছিলেন। তাঁদের মধ্যে ১৯ জনকে ভর্তি করা হয়েছে। অন্যরা চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

রইস উদ্দিন নামে এক রোগী বলেন, ‘দাওয়াতে দই খাওয়ার পর থেকে পেটব্যথা শুর হয়। পরে পাতলা পায়খানা ও বমি হতে থাকে। অবস্থা বেশি খারাপ হলে রাতেই এসে হাসপাতালে ভর্তি হই। এখানে এসে জানতে পারলাম, ওই অনুষ্ঠানে যারা দই খেয়েছেন, প্রায় সবার একই অবস্থা।’

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদুল হাসান মাহমুদ বলেন, ‘সুন্নতে খাতনার দাওয়াত খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া সবাই খাদ্যে বিষক্রিয়ার কারণে বমি ও পেটব্যথা নিয়ে হাসপাতালে এসেছেন। বিষয়টি আমরা গুরত্বের সঙ্গে দেখছি।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট