1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নওগাঁ অবমাননা নয়,ঘর সংস্কারে বঙ্গবন্ধুর ছবি স্থানান্তর করেছিল-চেয়ারম্যার রাজা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১২৪ বার পড়া হয়েছে

নওগাঁ অবমাননা নয়,ঘর সংস্কারে বঙ্গবন্ধুর ছবি স্থানান্তর করেছিল-চেয়ারম্যার রাজা

নওগাঁ জেলা প্রতিনিধি ইতিমুনি-
নওগাঁ সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের চেয়ারম্যান রাজা বলেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা নয়, সংস্কার কাজের প্রয়োজনে স্থানান্তর করা হয়েছিলো।

উল্লেখ গত ৯ ই মার্চ ২০২২ ইং তারিখে দেশের বহুল প্রচারিত কয়েকটি সংবাদ মাধ্যমে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবির অবমাননা করার অভিযোগে খবর প্রকাশিত হলে, বিভিন্ন মহলে সমালোচনার ঝড় উঠে। তবে এই বিষয়ে বরাবরই অভিযোগ প্রত্যাখান করে আসছিলেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান রাজা।

এবং এরই প্রেক্ষিতে গত ১৩/৩/২২ইং তারিখে সংবাদ কর্মীদের নিকট একটি লিখিত অনুরোধের মাধ্যমে তার পরিষদে উপস্থিত হয়ে প্রকাশিত সংবাদটির বিষয়ে নিরপেক্ষ অনুসন্ধানের মাধ্যমে,প্রকৃত ঘটনা উৎঘাটনের অনুরোধ জানান।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, উক্ত সময়ে নওগাঁ জেলা সার্কিট হাউজে ৩ দিন ব্যাপি একটি প্রশিক্ষন কর্মশালায় উপস্থিত থাকার জন্য, ইউনিয়ন পরিষদে উপস্থিত থাকতে পারেন নাই। এ সময়ে রং মিস্ত্রিরা তার কক্ষে রং এবং মাজাঘোষার প্রয়োজনে ছবি দুটি সড়িয়ে ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যদের সভাকক্ষে রাখে।

অতঃপর সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত পরবর্তী তিনি বিষয়টি অবগত হলে দ্রুত পরিষদে উপস্থিত হন এবং ইতিমধ্য তার কক্ষের সংষ্কার কাজ শেষ হওয়ায় তিনি নিজ দায়িত্বে তার কক্ষে যথা স্থানে জাতীর জনক ও প্রধানমন্ত্রীর ছবি স্থাপন করেন।

চেয়ারম্যানের অনুরোধে হাপানিয়া ইউনিয়ন পরিষদে গিয়ে দেখা যায় সংস্কার কাজ চলমান আছে। এ বিষয়ে কর্মরত রং মিস্ত্রী জানায়,তারা ২০দিন যাবত রংয়ের কাজ করছিলো। সে কাজের কারণে ছবি দুটি খুলে তারা সভাকক্ষে রেখেছিলো। বিষয়টি যে এতো গুরুত্বপূর্ণ অশিক্ষিত হওয়ার কারণে তারা বুঝতে পারেনি বলে জানায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট