1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রামগড়ের প্রত্যন্ত এলাকায় উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন, করলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস নওগাঁয় শিক্ষার্থীকে যৌন হয়রানি,প্রধান শিক্ষক গ্রেফতার নওগাঁর মান্দায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থাপনা নির্মানের প্রতিবাদে মানববন্ধন। বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন।

নওগাঁয় সাংবাদিকদের উপর হামলা ও তত্তাবধায়কের ডা. জাহিদকে অপসারণের দাবীতে মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে

নওগাঁয় সাংবাদিকদের উপর হামলা ও তত্তাবধায়কের ডা. জাহিদকে অপসারণের দাবীতে মানববন্ধন

এ.বি.এম.হাবিব স্টাফ রিপোর্টার
নওগাঁ সদর হাসপাতালে সাংবাদিকদের উপর হামলা,নির্যাতন এবং সারাদেশের সাংবাদিকদের ইজিবাইক চালকদের সাথে তুলনা ও সাংবাদিকেরা ইতর প্রাণী বলে মন্তব্য করেছে, নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্তাবধয়াক ডা. জাহিদ নজরুল চৌধুরী।

এর প্রতিবাদে ও হাসপাতালের তত্ববধায়কের অপসারণের দাবীতে নওগাঁ সদর হাসপাতাল চত্ত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়ন ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে হাসপাতালের সামনে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়।
উক্ত মানবন্ধনে জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ্যাড. শহীদ হাসান সিদ্দিকী স্বপনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম আজাদ হোসেন মুরাদ, সাংবাদিক এ.বি.এম.হাবিবুর রহমান হাবিব,মো.রুবেল হোসেন,মোঃ খোরশেদ আলম রাজু, রিফাত হোসেন সবুজ ও আশরাফুল নয়ন, জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মোফাজ্জল হোসেন, রুমন হোসেন, মেহেদী হাসান অন্তর,সুজন রানাসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে তত্তাবধায়কের অপসারনসহ ঔষধ কোম্পানীর প্রতিনিধি ও দালালমুক্ত এবং বিভিন্ন ক্লিনিকে রোগী দেখা বন্ধ করা,সরকারী নিয়ম ও সময় অনুযায়ী হাসপাতালে রোগীদের সেবা করা,বিভিন্ন ক্লিনিকে ঔষধ চুরি করে বিক্রয় বন্ধ করা সহ সাংবাদিদের লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান। ৭দিনের মধ্যে পদক্ষেপ না নিলে কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন সাংবাদিক নেতারা।

উল্লেখ্য: গত শুক্রবার অসুস্থতাজনিত কারনে জাতীয় দৈনিক চিত্র নওগাঁ জেলা প্রতিনিধি মেহেদী হাসান অন্তর ও তার সহকর্মীকে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. লুমা বিনতে রহমান চিকিৎসা না দিয়ে তার পেটুয়া বাহিনী দিয়ে হামলা করে শারিরীকভাবে লাঞ্ছিত করে।

এই বিষয় গুলো নিয়ে নওগাঁ জেলার সাংবাদিক নেতারা সদর হাসপাতালের তত্বাবধায়কের কাছে গিয়ে, তাকে জানাতে লাগলে,কথা শেষ না হতেই তত্বাবধায়ক সাংবাদিক নেতাদেরকে বলেন, সাংবাদিক ও চার্জার ভানের ড্রাইভারের মধ্যে কোন পার্থক্য নেই। তত্ববধায়ক সাংবাদিদের একটা ইতর প্রানী বলে উল্লেখ্য করে উত্তেজিত হয়ে সাংবাদিকদের প্রতি চ্যালেন্স ছুড়ে দিয়ে বলেন,আপনাদের যা কিছু করার করেন আর আমার যা করার তাই করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট