1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

দেশ বাসীকে?পবিত্র ঈদুল ফিতরের? শুভেচ্ছা? জানিয়েছেন সময়ের পথ নিউজ পরিবারের সম্পাদক?ও সময়ের পথ পরিবার।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১ মে, ২০২২
  • ৮৮ বার পড়া হয়েছে

দেশ বাসীকে?পবিত্র ঈদুল ফিতরের? শুভেচ্ছা? জানিয়েছেন সময়ের পথ নিউজ পরিবারের সম্পাদক?ও সময়ের পথ পরিবার।??

নিজস্ব প্রতিবেদক ঃ-

দীর্ঘ এক মাসের সিয়াম সাধনা শেষে এসেছে মুসলিম উম্মাহর সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব আনন্দময় উৎসব পবিত্র ঈদুল ফিতর। দেশ ও প্রবাসের বিশেষ করে পর্যটন নগরী ও শিল্প সমৃদ্ধ বানিজ্যিক রাজধানি চট্টগ্রাম থেকে সর্বস্তরের মুসলিম ও সকল জেলার সাংবাদিকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন
তরুন সমাজের আইকন তরুন সম্পাদক এম এ নাঈম ও প্রানের সংগঠন, বাংলাদেশ আইন সহায়ক কেন্দ্র আসক ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় যুগ্ম সম্পাদক।

এক শুভেচ্ছা বার্তায় তিনি দেশের বিভিন্ন জেলা উপজেলা সহ দেশ ও দেশের বাইরের সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।
মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।
সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।

সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদ মোবারক! সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা ।

সামাজিক দুরত্ব, নিরাপদ সাস্থ্য বিধি ও সরকারী বিধিবিধান মেনে ঈদ পালন করুন।

অগ্রিম“ঈদ মোবারক

শুভেচ্ছান্তে

সম্পাদক
এম এ নাঈম
সময়ের পথ.   

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট