1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রামগড়ের প্রত্যন্ত এলাকায় উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন, করলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস নওগাঁয় শিক্ষার্থীকে যৌন হয়রানি,প্রধান শিক্ষক গ্রেফতার নওগাঁর মান্দায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থাপনা নির্মানের প্রতিবাদে মানববন্ধন। বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন।

জৈন্তাপুরে বালুর ট্রাকে অর্ধ কোটি টাকার ভারতীয় কসমেট্রিক্স

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪ বার পড়া হয়েছে

জৈন্তাপুরে বালুর ট্রাকে অর্ধ কোটি টাকার ভারতীয় কসমেট্রিক্স

সিলেট প্রতিনিধিঃ
সিলেটের জৈন্তাপুরে পুলিশের অভিজানে অভিনব পদ্ধতিতে বালুবাহী ট্রাকে করে ভারত থেকে অবৈধপন্থায় আনা প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের ৩১ বস্তা (কিট) কসমেটিকসহ একজনকে আটক করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বেলা একটার দিকে কসমেটিক্সের এই বিশাল চালান জব্দ করা হয়।

এ ঘটনায় ট্রাকের চালক মো. সুজনকে (২৭) আটক করা হয়েছে। তিনি সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার কার্তিকপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ ১ সেপ্টেম্বর বেলা একটার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় বালু বোঝাই একটি ট্রাক আটক করে থানায় নিয়ে আসে।

থানায় আনার পর সিলেট উত্তর সার্কেল (কানাইঘাট) সিনিয়র এএসপি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রবের উপস্থিতিতে শ্রমিকদের মাধ্যমে বালু আনলোড করে ট্রাকের মধ্যে সুকৌশলে (পলিথিন ও তেরপাল) ঢেকে রাখা ভারতীয় বিভিন্ন ধরনের কসমেট্রিক্সের ৩১ বস্তার (কিট) চালান
উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা বলে ধারণা পুলিশের। ঘটনার সঙ্গে জড়িত ট্রাকও (ঢাকা-মেটো-ট-২২-৭৫৯২) জব্দ করা হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিত্বে সিলেট তামাবিল মহাসড়কের কাটাগং এলাকায় চেক পোষ্ট বসিয়ে অভিনব কায়দায় বালু চাপা দিয়ে ভারতীয় কসমেট্রিক্স জাফলং হতে ঢাকা নিয়ে যাওয়ার পথে ট্রাক সহ ১জন আটক করা হয়।’ আটক মালামালের জব্দ তালিকা প্রস্তুতসহ আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, ‘এছাড়া জৈন্তাপুর মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান অভ্যহত রেখেছে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট