1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সুভাষ চন্দ্র বোস বিজয়ী, কালিয়ায় সদস্য পদে পলাশ ও রুমা।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সুভাষ চন্দ্র বোস বিজয়ী, কালিয়ায় সদস্য পদে পলাশ ও রুমা।

মোঃহাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে নড়াইল জেলা পরিষদ নির্বাচন।বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আনারস প্রতীক নিয়ে এ্যাডভোকেট সুভাষ চন্দ্র বোস বিজয়ী হয়েছেন।

১৭ অক্টোবর (সোমবার) সকাল ৯টা থেকে নড়াইল সদর উপজেলা, লোহাগড়া উপজেলা ও কালিয়া উপজেলায় মোট তিনটি উপজেলার ৪টি কেন্দ্রে আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে দুপুর ২টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ৫৫২ ভোটারের অংশগ্রহণে ১টি বাতিল হয় বলে জানান জেলা রিটানিং কর্মকর্তা।
এ নির্বাচনে মোট তিনজন জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসাবে অংশগ্রহণ করেন। তার মধ্যে বাংলাদেশে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ্যাডভোকেট সুভাষ চন্দ্র বোস আনারস প্রতীক নিয়ে মোট ভোট পান ২৬০, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সৈয়দ ফয়জুল আমির লিটু (মটরসাইকেল) প্রতীক পেয়েছেন ১৭৮ ভোট ও সুলতান মাহামুদ বিপ্লব (চশমা) প্রতিক পেয়েছেন ১১৩ ভোট।
এবং সাধারন সংরক্ষিত সদস্য হিসাবে ১২ জনের মধ্যে ৭ জন সদস্য প্রতিদ্বন্দ্বীতা করেন। যাদের মধ্যে ১নং ওয়ার্ডে বিজয়ী হন খান মোঃ সাজ্জাদ পলাশ (টিউবওয়েল), ২ নং ওয়ার্ডে বিজয়ী হন খোকন কুমার সাহা (তালা) ও ৩নং ওয়ার্ডে বিজয়ী হন সৈয়দ শামসুল আলম কচি (হাতী)। এছাড়া ১নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে বিজয়ী হন মোসাঃ শাহিনুর আক্তার রুমা (হরিণ)। ২নং ওয়ার্ডে বিজয়ী হন জেসমিন (ফুটবল)।
নির্বাচন চলাকালিনী সময় সকাল ৯ টা থেকে রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান ও পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন দুপুর ২টা পযন্ত বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট