1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চোরাই মালামালসহ ৪ কারবারী আটক-র‌্যাব-৭

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৪৫ বার পড়া হয়েছে

চোরাই মালামালসহ ৪ কারবারী আটক-র‌্যাব-৭
মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

বিপুল পরিমাণ চোরাই ভারতীয় শাড়ি উদ্ধারসহ ০৪ জন চোরাকারবারী আটক করেছে র‌্যাব-৭ অভিযানে চট্টগ্রামের ফেনী থেকে।

১৭ আগস্ট সকাল ০৬ঃ৩০ টায় আভিযানিক দল ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন ঢাকা হতে চট্টগ্রামগামী মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে ৮৬৫ পিস ভারতীয় শাড়ি উদ্ধারসহ আসামীদের গ্রেফতার এবং মিনিপিকআপ এবং প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় চোরাকারবারী ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে বিভিন্ন ধরনের ভারতীয় শাড়ি কাপড় নিয়ে একটি মিনি পিকআপ ও একটি প্রাইভেটকারযোগে বিক্রির উদ্দেশ্যে ছাগলনাইয়া এলাকা হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদে আভিযানিক দল ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন ঢাকা হতে চট্টগ্রামগামী মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি মিনি পিকআপ এবং প্রাইভেটকার তল্লাশী করে আসামী ১। মোঃ রুবেল মিয়া (২৩) ২। আরিফ হোসেন (২০) ৩। মোঃ আলী নেওয়াজ মজুমদার (২১)এবং ৪। আরমান হোসেন (২৮)কে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেখানো ও সনাক্তমতে তাদের দখলে থাকা মিনি পিকআপ এবং প্রাইভেটকারের ভিতরে মোট ৮৬৫ পিস ভারতীয় শাড়ি উদ্ধারসহ আসামীদের গ্রেফতার এবং মিনিপিকআপ এবং প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী দেশ ভারত হতে শুল্ক/কর ফাঁকি দিয়ে অবৈধভাবে বিভিন্ন কাপড় আনয়নপূর্বক বাংলাদেশের বিভিন্ন স্থানে পাইকারী মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত চোরাই কাপড়ের আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট