1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চালু হলো লেজার সার্জারী।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৭৮ বার পড়া হয়েছে

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চালু হলো লেজার সার্জারী।

মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি।

 

রোজ-মঙ্গলবার (১৪জুন) ২২ইং সফলভাবে শুরু হয়েছে ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এ লেজার সার্জারির।

 

জেনারেল হাসপাতালের তথ্য সূত্রে জানা যায়,চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সূচনা হল লেজার সার্জারির! হাসপাতালের সার্জারী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা.বিজন কুমার নাথ এর নেতৃত্বে সুদক্ষ সার্জারী বিভাগ ও এনেসথেসিয়া বিভাগ এবং অপারেশন  থিয়েটারের সকল স্টাফের আন্তরিক প্রচেষ্টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে গতকাল চালু হলো লেজার সার্জারীর।

 

সেই সাথে হল নতুন দিগন্তের শুভ সূচনা। প্রথম দিনে বিনামূল্যে মলদ্বারের পাইলস ও ফিস্টুলার জন্য ৭ জন রোগীকে এই সেবা প্রদান করা হয়। প্রিয় চট্টলাবাসীকে অত্যন্ত স্বল্পমূল্যে জেনারেল হাসপাতালের এ সেবা গ্রহণ করার করতে পারবে সাধারণ অার্থিক অসচ্চল ভুক্তভোগী রোগী।

অভিনন্দন এবং শুভ কামনা রইল সকল রোগী ও চিকিৎসকদের প্রতি। যারা আন্তরিক সক্রিয়তায় ও অকৃত্রিম সেবায় মহান কাজে নিজেরকে জাড়িত রেখেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট