1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

চট্টগ্রামে মাদকবিরোধী অভিযানে আটক-১৪!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৯ বার পড়া হয়েছে

চট্টগ্রামে মাদকবিরোধী অভিযানে আটক-১৪!

রায়হান হোসাইন, বিভাগীয় প্রধান, চট্টগ্রামঃ-

চট্টগ্রাম নগরে আউটার স্টেডিয়াম, সিআরবির গোয়ালপাড়া, পুরাতন রেল স্টেশনে, সিনেমা প্লেস ও কাটা পাহাড় এলাকায় অভিযান চালিয়ে ১৪ মাদক সেবনকারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন। ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা আদায় করা হয়।

আটকৃতরা হলেন মো. মহসিন (৩৫), মো. ফরহাদ (২৫), মো, মশিউর রহমান (৩২), মো. জসিম (৩৫), মো. ইউনুস (৪৫), মো. সাগর (২০), মো. সাইফুল ইসলাম (২০), মো. রায়হান (১৮), মো. সবুজ (১৮), মো. জুয়েল (২৬), মো. নাসির হোসেন (২২), মো. ইমরান হোসেন (২৫), মো. সোহেল রানা (২২) ও মো. মনির হোসেন (৪০)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন বলেন, নগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ১৪ জন মাদকসেবীকে আটক করা হয়েছে। তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়ার পাশাপাশি জরিমানা আদায় করা হয়েছে। আগামীতেও মাদক নির্মূলে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনকে সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও চট্টগ্রাম নগর পুলিশের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট