1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন। কক্সবাজার রেডক্রিসেন্ট সোসাইটির দায়িত্বে চেয়ারম্যান মার্শাল ও এড. অপু স্মরনকালের সেরা জনসমুদ্রে রুপ নিবে চট্টগ্রামের মহাসমাবেশ- হেলাল আকবর চৌধুরী বাবর। ফখরুজ্জামান চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের চাপায় প্রাণ যাওয়া মা-ছেলের দাফন সম্পন্ন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৫৯ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের চাপায় প্রাণ যাওয়া মা-ছেলের দাফন সম্পন্ন

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ার শহরতলীর বটতৈলে ড্রামট্রাকের চাপায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন, কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈলে ইউনিয়নের কবুরহাট গ্রামের নাজমুলের স্ত্রী অঞ্জনা খাতুন ও বড় ছেলে ইফতিয়াজ। ইফতিয়াজ কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের ফাইনাল ইয়ারের ছাত্র। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে অঞ্জনা খাতুনের শিশুপুত্র ইফাদ। বর্তমানে সে ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে হতাহতরা কবুরহাট থেকে মোটরসাইকেলযোগে কুষ্টিয়া শহরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় বটতৈল মোড় এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা দ্রুতগতির একটি ড্রাম ট্রাক তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ইমতিয়াজের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে মা অঞ্জনা খাতুনকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অঞ্জনা খাতুনের শিশুপুত্র গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে তার অবস্থা অবনতি ঘটলে তাকে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ড্রাম ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি মর্মান্তিক। এঘটনায় ঘাতক চালক পালিয়ে গেলেও ড্রাম ট্রাকটিকে আটক করেছে পুলিশ। নিহত মা ও ছেলের মরদেহ ময়নাতদন্ত শেষে নিজ গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট