1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন। কক্সবাজার রেডক্রিসেন্ট সোসাইটির দায়িত্বে চেয়ারম্যান মার্শাল ও এড. অপু স্মরনকালের সেরা জনসমুদ্রে রুপ নিবে চট্টগ্রামের মহাসমাবেশ- হেলাল আকবর চৌধুরী বাবর। ফখরুজ্জামান চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক

কালিয়ায় প্রতিপক্ষের উপর হামলা ও বসতবাড়ি ভাংচুর! আটক ৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৪৯ বার পড়া হয়েছে

কালিয়ায় প্রতিপক্ষের উপর হামলা ও বসতবাড়ি ভাংচুর! আটক ৩

মোঃ হাচিবুর রহমান,কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা ও বসত বাড়িতে ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় উভয় পক্ষের ৩ জনকে আটক করেছে নড়াগাতি থানা পুলিশ। আটককৃতরা হলো যোগানিয়া গ্রামের মৃত ইনজাহের মোল্যার আহত দুই ছেলে হাবিবুর রহমান মোল্যা(৪৫), এনামুল মোল্যা(৩৮) ও ডুমুরিয়া গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে তারা মোল্লা।

মঙ্গলবার (১২ জুলাই) সকাল ৯ যোগানিয়া গ্রামে এ হামলা ও বসতবাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাবিবুর রহমান মোল্লা ও ইছাবুল মোল্লার দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবৎ বসতবাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। জমি বিরোধ নিয়ে কোর্টে ও মামলা চলমান রয়েছে। ঘটনার দিন পাশের ডুমুরিয়া গ্রামের ইছাবুল মোল্যার নেতৃত্বে ৩৫/৪০ জনের একদল সশস্ত্র দূর্বৃত্ত প্রতিপক্ষ হাবিবুর মোল্লার বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে বনজ ও ফলজ গাছ কেটে ফেলে এবং বসতঘর ভাংচুর করে। তাদের ঠেকাতে গেলে হাবিবুর মোল্লা ও এনামুলসহ তার মা জাহেদা বেগম (৭০),বোন হাজেরা বেগম(৫০) ও এনামুলের অন্তস্বত্তা স্ত্রী মিনা বেগম আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হসপিটালে ভর্তি করেন।পরে নড়াগাতি থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে উভয় পক্ষের ৩ জনকে আটক করে নিয়ে যায়।
এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, পরিস্থতি স্বাভাবিক রাখতে উভয় পক্ষের তিন জনকে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট