1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই মাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে নড়াগাতী থানা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হলেন মোঃ হাফিজুর রহমান বিপ্লব! চট্টগ্রাম জেলা প্রশাসকের মোহাম্মদ মমিনুর রহমান এর সঙ্গে সার্ক মানবাধিকার সংগঠন এর নেতৃবৃন্দর সাক্ষাৎ। বাবর কে ফুলেল শুভেচ্ছা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আইয়ুব খান রাব্বী। “২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ” পলোগ্রাউন্ডে আঃমীলীগের জনসভায় জনতার ঢল উন্নত-সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কথা রাখেনি সিডিএ, ঘোর অন্ধকারে বায়েজিদ লিংকরোড!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৯১ বার পড়া হয়েছে

কথা রাখেনি সিডিএ, ঘোর অন্ধকারে বায়েজিদ লিংকরোড!

রায়হান হোসাইন, বিভাগীয় প্রধান, চট্টগ্রামঃ-

দুইপাশে পাহাড়, তার মাঝে ছয় কিলোমিটার সড়ক। ২০২০ সালের সেপ্টেম্বরে ‘বায়েজিদ লিংক রোড’ নামের এ সড়কটি চলাচলের জন্য উন্মুক্ত করে দেয় নির্মাণ সংস্থা চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ। এরপর দিনের বেলায় পাহাড় ঘেরা এই সড়কটি হয়ে উঠে নগরবাসীর বিনোদনের খোরাক। তবে সূর্য নামতে না নামতেই তৈরি হয় রীতিমতো ভীতিকর পরিবেশ। কেননা উদ্বোধনের ১৬ মাস পেরিয়ে গেলেও সড়কটিতে বাতি লাগাতে পারেনি নির্মাণ সংস্থা।

সড়ক বাতি না থাকায় নির্জন ও অন্ধকার পরিবেশের সুযোগ নিয়ে গেল এক বছরে খুনের ঘটনা ঘটেছে তিনটি। এছাড়াও প্রায় ঘটে ছিনতাই-চুরিসহ নানা অপ্রীতিকর দুর্ঘটনা। তবে পরিবেশের মামলা এবং প্রকল্প ব্যয় বাড়ার অজুহাতে সড়ক বাতির মতো গুরুত্বপূর্ণ কাজটি করতে পারেনি বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট