1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত l বিভাগীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম ১০ ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে শফিকুল ইসলাম পেলেন এফবিজেও এর সম্মাননা স্মারক গাজাসহ ২কারবারী আটক-র‌্যাব-৭,ফেনী ক্যাম্প। রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত ডাকাতি প্রস্তুতিকালে অশ্রসহ আটক ৪-সদরঘাট থানা নওগাঁর মান্দায় সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ফাইনাল পরিক্ষার ৩য়দিনে অপহরণ জাতীয় শিক্ষা সপ্তাহ আবৃত্তি প্রতিযোগীতায় প্রথম স্থান লাভ করেন জান্নাতুল মাওয়া। নওগাঁর মান্দায় ফকিন্নী নদী পুনঃখনন কাজের উদ্বোধন বগুড়া শান্তাহারে মানবিক সাহায্য সংস্থা নামের এনজিও কিস্তি না পেয়ে,মাথা ফাটিয়ে ক্যাসবক্স থেকে টাকা ছিনতাই

আমরা ক’জন মুজিব সেনা ময়মনসিংহ জেলা শাখার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৯১ বার পড়া হয়েছে

তারিখ : ২১.০৪.২০২২
আমরা ক’জন মুজিব সেনা ময়মনসিংহ জেলা শাখার পৃষ্ঠপোষকতায় ময়মনসিংহ ২য় বিভাগ ক্রিকেট লীগ-২০২২ এ অংশগ্রহণকারী দল “ভোরের আলো ক্রীড়া চক্রে”র জন্য ২১/০৪/২০২২ তারিখ বৃহস্পতিবার বিকাল ৪.০০ ঘটিকায় শহরের নতুন বাজারস্থ নবাবী রেস্টুরেন্টে খেলোয়াড়দের মাঝে টিম জার্সি উন্মোচনের একটি অনুষ্ঠানের আয়োজন করে। সেই সাথে বিশেষ আলোচনা, দোয়া ও ইফতারের ব্যবস্থা করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “আমরা ক’জন মুজিব সেনা”- ময়মনসিংহ জেলা শাখার সভাপতি জনাব আরিফ জাহাঙ্গীর, সহ সভাপতি মোঃ মঞ্জুরুল আলম লাভলু, সাধারণ সম্পাদক মোঃ কাজী নূরে নবী শিপলু, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুর রহমান রবি , ব্র্যান্ড ও নকশা বিষয়ক সম্পাদক শাহেদ আনোয়ার, তথ্য ভান্ডার বিষয়ক সম্পাদক জহিরুল হক জহির, পরিবেশ বিষয়ক সম্পাদক শাহরিয়ার আলম পাপ্পু, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম মারুফ, উপ-দপ্তর সম্পাদক আনোয়ার ফাহাদ, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো: আজিজুল হক, সংগ্রহশালা বিষয়ক সম্পাদক কাজী লুৎফুল কবীর, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক শামিম আহম্মেদ রিপন, যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক রেজাউল করিম, কার্যনির্বাহী কমিটির সম্মানীত সদস্য বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন সেলিম, এম. এ. বারি খান, মানিক সরকার, সদর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কামরুজ্জামান কাওসার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান ইমন, এস.এম. মোকাদ্দেস সুমন শাহ, অলক মজুমদার ও শরিফুল ইসলাম সোহেল।
আরও উপস্থিত ছিলেন আমরা ক’জন মুজিব সেনা ময়মনসিংহ মহানগর নেতৃবৃন্দ মাহবুবুল ইসলাম মাহাবুব , সোহেল ইসলাম, জামান, তুহিন আহমেদ ফারুক, মোঃ তাজুল ইসলাম, মাজেদ আলী অনিক, শ্যামল কান্তি সরকার,মোহাম্মদ আলী রুবেল, জনি, সুব্রত মজুমদার শিপলু, মোস্তাক, সহ আমরা ক’জন মুজিব সেনার অসংখ্য নেতাকর্মীসহ ভালুকা থানার মো: বিল্লাল হোসেন ও ফুলবাড়ীয়া থানার রিয়াজ উদ্দিন ও শাকিল চৌধুরী ।
আরও উপস্থিত ছিলেন “ভোরের আলো ক্রীড়াচক্র ক্লাব”- এর কর্মকর্তা ইমরানুল ইসলাম, কাজী জাফর ইকবাল রানা, আরিফুজ্জামান আরিফ, সংগ্রাম বর্মণ, সুকান্ত রায় নয়ন, সমরজিৎ বৈস্য চৌধুরী সংকু, অনিন্দ্য পন্ডিত, চিরঞ্জিত, রতন, রিয়ান ও রাজিবসহ ভোরের আলো ক্রীড়া চক্রের প্রতিটি খেলোয়ার ।
এছাড়াও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া হতে তসলিমসহ বেশ কয়েকজন সাংবাদিক নেতৃবৃন্দ উক্ত প্রোগ্রামে অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানের বিশেষ দোআ পরিচালনা করেন নতুন বাজার জামে মসজিদের ইমাম সাহেব ।
উক্ত অনুষ্ঠানে “আমরা ক’জন মুজিব সেনা”, ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আরিফ জাহাঙ্গীর , সহ সভাপতি মঞ্জুরুল আলম লাভলু ও সাধারণ সম্পাদক মো: কাজী নূরে নবী শিপলুসহ অন্যান্য নেতৃবর্গ ও ক্লাবের কর্মকর্তাবৃন্দ বক্তব্য প্রদান করেন।
“আমরা ক’জন মুজিব সেনা”- ময়মনসিংহ জেলা শাখা কর্তৃক আয়োজিত জার্সি উন্মোচন, বিশেষ আলোচনা, দোয়া ও ইফতারের কর্মসূচিতে
সতস্ফুর্তভাবে অংশগ্রহণকারী সকলকেই অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করত: সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সংগঠনের সভাপতি জনাব আরিফ জাহাঙ্গীর॥

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট