1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএসএনপিএস কমিটি গঠন:সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক শামছুল আলম রামগড়ে বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়ন মাইলফলক। এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ঠা ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে নগরীর চান্দগাঁও কাপ্তাই রাস্তার মাথায় প্রচারণা ও লিফলেট বিতরণ। নওগাঁ জেলায় প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের টেলিফিল্ম। চট্টগ্রাম চান্দগাঁও থানাধীন শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন। কক্সবাজার রেডক্রিসেন্ট সোসাইটির দায়িত্বে চেয়ারম্যান মার্শাল ও এড. অপু স্মরনকালের সেরা জনসমুদ্রে রুপ নিবে চট্টগ্রামের মহাসমাবেশ- হেলাল আকবর চৌধুরী বাবর। ফখরুজ্জামান চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক

অজ্ঞাতনামা অভিযুক্তদের গ্রেফতার-আকবরশাহ থানা।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৮ মে, ২০২২
  • ৫২ বার পড়া হয়েছে

অজ্ঞাতনামা অভিযুক্তদের গ্রেফতার-আকবরশাহ থানা।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম

আকবরশাহ থানা এলাকায় সংঘটিত গণধর্ষণের ঘটনা সংঘটনের ০৭ ঘণ্টার মধ্যে অজ্ঞাতনামা অভিযুক্তদের সনাক্তপূর্বক গ্রেফতার

০৭/০৫/২০২২খ্রিঃ তারিখ রাত-১০ঃ৪০ ঘটিকার সময় সিএমপির বন্দর থানাধীন পিসি রোড, নিমতলা এলাকায় হইতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

ভিকটিম ২২ বৎসর বয়সে তরুণী। পরিবারের সাথে রাগ করে কুমিল্লা জেলা হতে চট্টগ্রামে আসে। পরবর্তীতে ভিকটিম কুমিল্লা ফেরত যাওয়ার চেষ্টা করলেও টাকা না থাকায় ট্রেন যোগে যেতে না পারায় রেললাইনের পাশ দিয়া পায়ে হেটে ০৭/০৫/২০২২খ্রিঃ তারিখ সকাল অনুমান ১১:৩০ ঘটিকার সময় সিএমপি’র আকবরশাহ থানাধীন শাপলা আবাসিক এলাকাস্থ এনআর স্টীল মিলস সংলগ্ন মীর আউলিয়া মাজারের উত্তর পার্শ্বে একটি ঘরের সামনে ক্ষুধার্ত ও ক্লান্ত অবস্থায় বসে থাকে|

তখন ০১ জন অজ্ঞাতনামা ব্যক্তি ভিকটিমকে তার বাড়ীতে তার পিতা-মাতার সাথে রাখবে এবং তাকে কাজ দিবে বলে। সেই সময় অপর ০২ জন অজ্ঞাতনামা ব্যক্তি সেইখানে আসে। তারপর ঐ ০৩ জন অজ্ঞাতনামা ব্যক্তি ভিকটিমকে সেখান থেকে পার্শ্ববর্তী পাহাড়ের পাদদেশে দেওয়ালে ঘেরা একটি নির্জন নির্মাণাধীন বাড়ীর ভিতরে নিয়ে তাকে মারধর করতঃ জোরপূর্বক আসামীরা একাধিকবার পালাক্রমে ধর্ষণ করে।

সংবাদ প্রাপ্ত হয়ে থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার পূর্বক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। প্রত্যক্ষদর্শী সাক্ষী ও ভিকটিমের বর্ণনা মতে আসামীদের শনাক্ত পূর্বক চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আরিফুল ইসলাম আরিফ(২৩)কে ০৭/০৫/২০২২খ্রিঃ তারিখ ১৭.৩০ ঘটিকার সময় সিএমপির আকবরশাহ থানাধীন জঙ্গল লতিফপুর পাহাড়ি এলাকা থেকে ও মোঃ নয়ন(২৯)কে ০৭/৫/২০২২খ্রিঃ তারিখ ১৯.৩০ ঘটিকার সময় সিএমপির আকবরশাহ থানাধীন পাকা রাস্তার মাথা এলাকা থেকে এবং আব্দুল লতিফ কে (২২)গ্রেফতার করা হয়।

গ্রেফতার পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তারা ঘটনার কথা স্বীকার করে। মোঃ নয়ন ও মোঃ আরিফুল ইসলাম আরিফ গতবছর কোতোয়ালি থানার একই অপরাধ প্রক্রিয়ার ঘটনায় তথা অপহরণ, মুক্তিপণ আদায়,ধর্ষণের ঘটনার মামলায় গ্রেপ্তার হয়ে জামিনপ্রাপ্ত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট